খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

সন্ত্রাসী হামলায় আহত পানছড়ি আ.লীগের সাংগঠনিক সম্পাদক, চমেক প্রেরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার পানছড়িতে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন (বিদেশী আলমগীর)। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

৩ আগষ্ট সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে আলমগীর হোসেন পানছড়ি বাজার থেকে নিজ বাড়ি ফেরার পথে পূর্ব থেকে আঃ আজিজ ভান্ডারীর বাড়ির পাশে উৎ পেতে থাকা প্রতিপক্ষ ১০/১২ জন পরিচিত সন্ত্রাসী দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে গুরুতর আহত করে। আলমগীরের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা ধাওয়া করলে সাধারণ লোকজন পালিয়ে যায়। পরে আলমগীরের আত্মীয়-স্বজন ও এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে পানছড়ি সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খাগড়াছড়ি জেলা হাসপাতালে প্রেরণ করেন। অবস্থার অবনতি হলে চট্রগ্রাম মেডিকেল কলেজ-এ প্রেরণ করা হয়।

জানা যায, শনিবার দুপুরে কোরবানির গোশত রাখা না রাখা নিয়ে দমদম মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আঃ আজিজ ভান্ডারীর সাথে আলমগীরের সংঘর্ষ হয়। তারই জেরে পাল্টা প্রতিশোধ নিতেই এ ঘটনা ঘটে থাকতে পারে বলে স্থঅনীয়দের ধারনা। এ নিয়ে এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে।

পানছড়ি থানা ওসি মোঃ দুলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঈদের দিনে গরুর মাংস গ্রহণ না করা ও ঈদের জামাত নিয়ে সামাজিক ও পারিবারিক ভাবে একটা সমস্যা হয়েছিলো। তার সমাধানের জন্য আলোচনায় বসারও কথা হয়েছে। আলমগীর হোসেন এর পক্ষ থেকে এখনো কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।