খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

মিথ্যা অভিযোগের অভিযোগের বিরুদ্ধে মানহানী হওয়ায় ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

খাগড়াছড়ি প্রতিনিধি: বিদ্যুৎ সংযোগের নামে অর্থ আদায়ের মিথ্যা অভিযোগে সম্মান হানী হয়েছে মর্মে সংবাদ সম্মেলন করেছে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার তাইন্দং ইউনিয়ন পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহিন সরকার। বুধবার (১২ আগস্ট) দুপুরে খাগড়াছড়ি প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন তিনি।
সংবাদ সম্মেলনে মোঃ শাহিন সরকার অভিযোগ করে বলেন, তিনি ইউপি সদস্য নির্বাচিত হওয়ার আগ থেকেই অদ্যাবধি সততা-নিষ্ঠার সহিত এলাকার উন্নয়নে ও গণমানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। কিন্তু আসন্ন ইউপি নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে প্রত্যাশী হওয়ায় এলাকায় তার সুনাম নষ্ট করার উদ্দ্যেশ্যে তাইন্দং ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির তার নিজস্ব লোক দিয়ে বিদ্যুৎ সংযোগের নামে অর্থ আদায়ের অভিযোগ তুলে মিথ্যা বানোয়াট সংবাদ সম্মেলন করিয়েছে। যার সত্যতা পেতে সাংবাদিকদের প্রতি নিরপেক্ষ তদন্তের আহ্বান জানান তিনি। তিনি বলেন, চেয়ারম্যান হুমায়ুনের পরিকল্পনায় তার দোসররা আমার স্বাক্ষর ও সীল মোহর নকল করে টাকা সংগ্রহের একটি মিথ্যা ডকুমেন্ট উপস্থাপন করেছেন। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।
শাহিন সরকার অভিযোগ করে আরও বলেন, তাইন্দং ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির এলজিএসপি-৩ প্রকল্পের অর্থ আত্মসাৎ, অগভীর নলকূপ স্থাপনের ১০ লক্ষ টাকা আত্মসাৎ এবং এডিপি, কাবিখা সহ বিভিন্ন প্রকল্পের নানাবিধ দুর্নীতির অভিযোগে অভিযুক্ত হয়ে দুর্নীতি দমন কমিশন, রাঙ্গামাটি কার্যালয়ে বিচারাধীন ও তদন্তনাধীন অবস্থায় রয়েছ। আর এতে চেয়ারম্যান আমাকে তার প্রতিপক্ষ সন্দেহ করে আমার বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা মূলতঃ দুর্নীতিবাজ চেয়ারম্যান হুমায়ুন কবিরের পরিকল্পিত, আসন্ন ইউপি নির্বাচন ও ভোটের আগাম রাজনীতির অপপ্রয়াস।
সংবাদ সম্মেলনে ঘটনার সুষ্ঠু তদন্তের দাবী জানিয়ে স্বাক্ষর ও সীল মোহর জালিয়াতি নিয়ে আইনের আশ্রয় নেওয়ার ঘোষণা দেন তিনি। এসময় এলাকাবাসীর পক্ষে কুতুব উদ্দিন সরদার, জুলহাস মিয়া, ইমাম হোসেন পোদ্দার বক্তব্য রাখেন।