খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

দীঘিনালায় ছাত্রদল নেতার উপর হামলার ঘটনায় জেলা বিএনপির নিন্দা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলায় ছাত্রদল নেতার উপর হামলার ঘটনায় প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে খাগড়াছড়ি জেলা বিএনপি। ২৩ মে খাগড়াছড়ি জেলা বিএনপির দপ্তর সম্পাদক মো: আবু তালেব স্বাক্ষরিত গণমাধমে পাঠানো এক প্রেসবার্তায় এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

প্রেসবার্তায় উল্লেখ করা হয় গতকাল (২২ মে) মঙ্গলবার দীঘিনালা কলেজ হতে ছাত্রদল নেতা মোবারক হোসেন খান মুহিন ডিগ্রী ফাইনাল পরীক্ষা দিয়ে ফেরার পথে থ্রী-স্টার বোডিং এর সামনে আসলে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিন্টুর নির্দেশে যুবলীগ নেতা আরিফসহ ৮/১০জন সন্ত্রাসী বেধরড়ক মারধর করে এবং দেশীয় অস্ত্র দিয়ে মাথায় ও হাঁটুতে জখম করে। মারাত্বক আহত অবস্থায় স্থানীয় লোকজন এবং দীঘিনালা উপজেলা ছাত্রদল সভাপতি মো: সোহরাব হোসেন তাকে উদ্ধার করে খাগড়াছড়ি হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে খাগড়াছড়ির সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

বিনা উস্কানিতে ছাত্রলীগের এহেন ঘটনায় জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়াসহ সকল নেতৃবৃন্দ তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান, অন্যথায় গণতান্ত্রিক প্রক্রিয়ায় যে কোনে কর্মসূচি দিতে বাধ্য থাকবে জেলা বিএনপি।