খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

অনুদান ও শীতবস্ত্র বিতরণ করলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি সদর উপজেলার প্রত্যন্ত দুর্গম সুধন্য কার্বারী পাড়াা ও রবিধন কার্বারী পাড়ার ১৫০জন অসহায় দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। এসময় তিনি ২টি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের উন্নয়নের জন্য দুই লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

সোমবার তিনি এ শীত বস্ত্র ও অনুদানের টাকা বিতরণ করেন। শীতবস্ত্র বিতরণকালে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পরিমল ত্রিপুরা, কার্বারী এসোসিয়েশনের সভাপতি পূর্ণ ভষণ ত্রিপুরা, জাবারাং সংস্থার নির্বাহী পরিচালক মথুরা বিকাশ ত্রিপুরা প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে রবিধন কার্বারী পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয় ও তৈসা সামাই বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুইজন প্রধান শিক্ষক ও দুইজন কার্বারী পাড়ার গরীব পরিবারের জন্য শীতবস্ত্র ও বিদ্যালয়ের সমস্যা নিয়ে জেলা প্রশাসকের সাথে দেখা করতে যান। তখন তিনি পাড়ায় সরেজমিনে পরিদর্শনের আগ্রহ প্রকাশ করেন। তারই অংশ হিসেবে দুইটি পাড়ায় সফরকালে ১৫০জন গরীব অসহায় নারী-পুরুষের নিকট শীতবস্ত্র তুলে দেন।

এলাকার বেসরকারি বিদ্যালয়ের ভবন সমস্যা, আসবাবপত্র সমস্যা, নিরাপদ পানি ও স্বাস্থ্যসেবার সমস্যা সমাধানে উদ্যোগ নেয়ার প্রতিশ্রুতি দেয়ার পাশাপাশি এমন দুর্গম এলাকায় নিজে পরিদর্শনের সুযোগ পেয়ে এলাকাবাসীর উদ্যোগকে ধন্যাবাদ জানিয়ে সুধন্য কার্বারী পাড়া ও রবিধন কার্বারী পাড়ায় টীকাদান কেন্দ্র স্থাপনের উপরও গুরুত্ব দিবেন বলেও এলাকাবাসীকে আশ্বস্থ্য করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।