অপহৃত রাসেল’র মুক্তির দাবিতে খাগড়াছড়িতে অবস্থান ধর্মঘট ও স্মারকলিপি প্রদান

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

অপহৃত রাসেল’র মুক্তির দাবিতে খাগড়াছড়িতে অবস্থান ধর্মঘট ও স্মারকলিপি প্রদান

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে শফিকুল ইসলাম রাসেল নামে অপহৃত এক কাঠ ব্যবসায়ীকে অক্ষত অবস্থায় মুক্তির দাবিতে অবস্থান ধর্মঘট ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধা

খাগড়াছড়ির নদী ও খাল: থাকার কথা পানি, মাছ ও জলজ প্রাণী কিন্তু.. …
সৌর বিদ্যুতে আলোকিত মানিকছড়ির ২৭১ বিদ্যুৎ পরিবার
মহালছড়িতে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান’র জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে শফিকুল ইসলাম রাসেল নামে অপহৃত এক কাঠ ব্যবসায়ীকে অক্ষত অবস্থায় মুক্তির দাবিতে অবস্থান ধর্মঘট ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মাররকলিপি হস্তান্তর করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক ছাত্র পরিষদ।

২২ নভেম্বর বুধবার  সকালে শহরের শাপলা চত্বরে এ অবস্থান ধর্মঘট ও পরে শান্তিপূর্ণ মিছিল অনুষ্ঠিত হয়। এরপরে জেলা প্রশাসক মো. সহিদুজ্জামানের মাধ্যমে স্মারকলিপি প্রদান করা হয়। এসময় জেলা প্রশাসক রাসেলকে দ্রুত উদ্ধারের জন্য সর্বোচ্চ চেষ্টা চলছে এবং অতি দ্রুত উদ্ধারের আশ্বাস দেন। অবস্থান ধর্মঘটে সংগঠনের নেতৃবৃন্দরা শফিকুল ইসলাম রাসেলকে অক্ষত অবস্থায় দ্রুত উদ্ধার করা না হলে আগামী ২৫ নভেম্বর কঠোর কর্মসূচির ঘোষণা করা হবে বলে হুশিয়ার করেন।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. শাহাদাত হোসেন কায়েস, সংগঠনের জেলা শাখার সদস্য সচিব মো. মাসুম রানাসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

গত ৯ নভেম্বর কাঠ বিক্রয়ের উদ্দেশে বাগান দেখানোর নাম করে দীঘিনালার ৮ মাইল নামক স্থান থেকে খাগড়াছড়ি বাজারের কাঠ ব্যবসায়ী শফিকুল ইসলাম রাসেলকে অপহরণ করে দুর্বৃত্তরা। পরে মুঠোফোনে রাসেলের পরিবারের নিকট ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করলে স্বজনরা দেড় লাখ টাকা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পাঠানোর পর থেকে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। এরপর থেকে অপহরণকারীদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।