খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

অপহৃত ৩ বাঙ্গালী উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

অন্তর মাহমুদ,মাটিরাঙ্গা: গত ১৬ এপ্রিল খাগড়াছড়ি জেলাধীন মহালছড়ি উপজেলার মাইসছড়ি এলাকা থেকে ৩ বাঙ্গালী কাঠ ব্যবসায়ীকে পাহাড়ি স্বসস্ত্র সন্ত্রাসীগ্রুপ কর্তৃক অপহরনের ৭দিন পরও উদ্ধার করা সম্ভব না হওয়ায় তাদের মুক্তির দাবীতে মাটিরাঙ্গার সকল জাতি-গোষ্টির সমর্থনে একটি মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার বিকালে মাটিরাঙ্গা মুক্তিযোদ্ধা চত্বরে আয়োজিত এই মানববন্ধনে অংশ নেয় পাহাড়ী-বাঙ্গালী ছাড়াও নানা পেশাজীবি ও সামাজিক সংগঠনের সদস্যসহ সর্বস্তরের জনতা। বিভিন্ন ব্যানার ফেষ্টুন হাতে তারা অপহৃত ৩ বাঙ্গালী ব্যবসায়ীকে অক্ষতাবস্থায় উদ্ধার ও সন্ত্রাসীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা  করেন।

এ সময় মানববন্ধনে খাগড়াছড়ি পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ,মাটিরাঙ্গা উপজেলা মানবাধিকার কমিশন,মাটিরাঙ্গা মুক্তিযোদ্ধা সংসদ ও খাগড়াছড়ি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড,মাটিরাঙ্গা বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটি, মাটিরাঙ্গা ফার্নিচার ও চিরাই কাঠ ব্যবসায়ী সমিতি, মাটিরাঙ্গা হালকা ও মধ্যম পিকআপ মোটরযান চালক সমবায় সমিতিসহ চাকমা-মারমা ও ত্রিপুরা সম্প্রদায়ের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।