অবরোধে নাশকতা প্রতিরোধে মাাঠে প্রশাসন-পুলিশ

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

অবরোধে নাশকতা প্রতিরোধে মাাঠে প্রশাসন-পুলিশ

স্টাফ রিপোর্টার: দেশ ব্যাপি বিএনপি-জামায়াতের ৮ম দফায় ডাকা ৪৮ ঘণ্টার অবরোধ ও বৃহস্পতিবারের হরতালকে সামনে রেখে নাশকতা ও সহিংসতা প্রতিরোধসহ যানবাহন চলা

মাটিরাঙ্গায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত জয়া ত্রিপুরা
খাগড়াছড়ি জেলা প্রশাসনের উদ্যোগে মহান মে দিবস পালিত
শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে আবারো নৌকায় ভোট চাইলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি

স্টাফ রিপোর্টার: দেশ ব্যাপি বিএনপি-জামায়াতের ৮ম দফায় ডাকা ৪৮ ঘণ্টার অবরোধ ও বৃহস্পতিবারের হরতালকে সামনে রেখে নাশকতা ও সহিংসতা প্রতিরোধসহ যানবাহন চলাচল, সাধারণ জনগনের জীবনযাত্রা স্বাভাবিক রাখতে মাঠে নেমেছে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন, পুলিশ ও বিজিবি।

২৮ নভেম্বর মঙ্গলবার রাতে মাটিরাঙ্গার বিভিন্ন গুরুত্বপূর্ণ ও ঝুঁকিপূর্ণ স্থানে টহল দেন মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভুমি) মো. মেজবাহ উদ্দিন, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শরীফসহ পুলিশ ও বিজিবির সদস্যরা। এসময় মাটিরাঙ্গার বাইল্যাছড়ি, মুসলিমপাড়া, আদর্শগ্রাম, নতুনপাড়া, চেয়ারম্যানপাড়া, হাসপাতাল মোড়, পুরাতন হাসপাতাল মোড়সহ বিভিন্ন স্থানে টহল দেয়া হয়।

মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাহ উদ্দিন বলেন, অবরোধে নাশকতা ও সহিংসতা প্রতিরোধসহ যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে পুলিশ, বিজিবি ও আনসার-ভিডিপি মাঠে রয়েছে। অবরোধের নামে যেকোন ধরনের নাশকতা রোধ করতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। মানুষের জীবনযাত্রা স্বাভাবিক রাখতে আমাদের এই তৎপরতা অব্যাহত থাকবে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর বলেন, উপজেলার বিভিন্ন পয়েন্টে পুলিশের সতর্ক অবস্থান রয়েছে। পাশাপাশি যান চলাচল স্বাভাবিক রাখতে সড়কে টহল দেওয়া হচ্ছে। যেকোন ধরনের সহিংসতা ও নাশকতা প্রতিহত করার জন্য প্রশাসন-পুলিশ সম্মিলিতভাবে যথেষ্ট তৎপর আছে। যারা নাশকতার অপতৎপরতা চালাবে, তাদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।