• June 23, 2024

অবরোধ চলাকালে যুবদলের ৬ নেতাকর্মী আটক

 অবরোধ চলাকালে যুবদলের ৬ নেতাকর্মী আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে ট্রাক ভাংচুর, মিছিল ও সড়কে আগুন দেওয়ার মধ্য দিয়ে পঞ্চম দফায় আহুত ৪৮ ঘণ্টা সড়ক অবরোধের প্রথম দিন চলছে।

১৫ নভেম্বর বুধবার বিকালে আলুটিলায় পিকেটিংয়ের সময় খাগড়াছড়ি জেলা যুবদলের যুগ্ম সম্পাদক কমল বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি সদর উপজেলা সদস্য সচিব মাহমুদ হাসান বাবু, পৌর যুবদলের আহবায়ক আমিনুল ইসলাম, যুবদলের কর্মী রানা ত্রিপুরা ও চরেন ত্রিপুরাকে আটক করে পুলিশ। এছাড়া মাটিরাঙায় যুবদলের নেতা জাহাঙ্গীর আলমকেও আটক করা হয়।

এ দিকে অবরোধ চলাকালে সকাল ৯টার দিকে পানছড়ি সড়কে সিঙ্গিনালা এলাকায় পিকেটাররা ৪টি ট্রাক ভাংচুর করে। সকাল ১০টার দিকে খাগড়াছড়ি গেইট এলাকায় মহিলা দলের উদ্যোগে অবরোধের সমর্থনে একটি মিছিল বের হয়ে বাস টার্মিনাল এলাকায় গিয়ে শেষ হয়।

এছাড়া সকাল থেকে খাগড়াছড়ি-রাঙামটি সড়ক, খাগড়াছড়ি-পানছড়ি সড়কে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা গাছের গুড়ি ফেলে, টায়ারে আগুন, বাঁশ-গাছ ফেলে ও মিছিল করে পিকেটিং করছে। মানিকছড়ি ও রামগড়ে গাছ কেটে ও টায়ার জ্বালিয়ে খাগড়াছড়ি প্রবেশের পথ বন্ধ করা হয়। কয়েকটি স্থানে পুলিশ ধাওয়া দিয়ে পিকেটারদের ছত্রভঙ্গ করে দেয়।

খাগড়াছড়ি থেকে দূরপাল্লা রুটের টিকিট কাউন্টারগুলো খোলা থাকলেও ছেড়ে যায়নি কোন বাস। চলাচল করছেনা অভ্যন্তরীণ সড়কের পরিবহন।গুরুত্বপূর্ণস্থানগুলোতে বিজিবি-পুলিশ মোতায়েন রয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post