ইউপি নির্বাচনখাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

আগামীকালের ইউপি নির্বাচনকে ঘিরে সকল প্রস্তুতি সম্পন্ন পানছড়িতে

স্টাফ রিপোর্টার: পানছড়ি উপজেলায় নির্বাচন হতে যাচ্ছে ৭ ফেব্রুয়ারি সোমবার। এরই মধ্যে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে উপজেলা নির্বাচন অফিসারসহ সকল কর্মকর্তারা। সপ্তম ধাপের এই নির্বাচনে উপজেলার ৫টি ইউপিতে আওয়ামী লীগ ও স্বতন্ত্র মিলে চেয়ারম্যান পদে ২৪ জন, সাধারণ সদস্য পদে ১৪৬ ও সংরক্ষিত মহিলা পদে লড়বে ৫৩জন।

নির্বাচন কমিশনের নির্দেশনা অনুসারে ৫’ফেব্রুয়ারী শনিবার প্রচার প্রচারণার শেষ দিন ছিল। এ নিয়ে প্রার্থীদের পাশাপাশি ব্যস্ত সময় পার করছে উপজেলা নির্বাচন অফিস ও আইন-শৃংখলা বাহিনী।

পানছড়ি থানার অফিসার ইনচার্জ মো. আনচারুল করিম জানান, উঁচু-নিচু পাহাড় ও চড়া-খাল পার হয়ে ৪৬টি কেন্দ্র তিনি নিজেই পরিদর্শন করেছেন। যৌথ বাহিনীর একটি মহড়া আজ পুরো পানছড়িতে পরিদর্শন করেছে বলেও তিনি জানান। সুষ্ঠু ও সুন্দর একটি নির্বাচন উপহার দেয়ার জন্য উপজেলা নির্বাচন অফিস দৃঢ প্রতিজ্ঞ বলে জানালেন নির্বাচন অফিসার রিকল চাকমা।

১নং লোগাং ও ২নং চেংগী ইউপির রিটানিং অফিসারের দায়িত্বে রয়েছেন উপজেলা কৃষি অফিসার মো. নাজমুল ইসলাম মজুমদার। ৩নং পানছড়ি, ৪নং লতিবান ও ৫নং উল্টাছড়ি ইউপিতে রিটানিং অফিসারের দায়িত্বে রয়েছেন নির্বাচন অফিসার রিকল চাকমা। ৬’ফেব্রুয়ারী স্ব-স্ব কেন্দ্রের দায়িত্বরতদের নির্বাচনী জিনিস পত্র বুঝে দেয়া হয়েছে বলে জায়িছেন তিনি।