আগামী প্রজন্মকে সৎ ও যোগ্য করে গড়ে তুলতে পারলেই দেশ এগিয়ে যাবে -পলাশপুর জোন অধিনায়ক

অন্তর মাহমুদ,মাটিরাঙ্গা: শিক্ষার্থীদের মধ্যে সততার মুল্যবোধ সম্পর্কে যথাযথ ধারণা প্রদানের আহবান জানিয়ে পলাশপুর জোন অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ সাইফুল্

গুইমারাতে বঙ্গবন্ধু স্বাধীনতা কাপ ক্রিকেট টুর্নামেন্ট শুরু
খাগড়াছড়ির ভুয়াছড়ি ও মাটিরাঙ্গায় পৃথক বজ্রপাতে দুই জন নিহত
লক্ষ্মীছড়ি ও মাটিরাঙ্গায় সড়ক অবরোধ পালিত

অন্তর মাহমুদ,মাটিরাঙ্গা: শিক্ষার্থীদের মধ্যে সততার মুল্যবোধ সম্পর্কে যথাযথ ধারণা প্রদানের আহবান জানিয়ে পলাশপুর জোন অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ সাইফুল্লাহ মিরাজুল আলম (সিগনাল) পিএসসি বলেছেন, আগামী  প্রজন্মকে সৎ ও যোগ্য করে গড়ে তুলতে পারলেই দেশ এগিয়ে যাবে। এ জন্যে শিক্ষক ছাড়াও তিনি অভিভাবক সকলের সন্তানকে সততার মর্মবানী সম্পর্কে নিজ নিজ পরিবার প্রধানকে ধারনা প্রদানে আন্তরিক হওয়ার আহবান জানান। এ সময় তিনি সদ্য চালুকৃত খেদাছড়া উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর এর উদ্বোধন ঘোষণা করে তা পরিচালনার নিয়মাবলী শিক্ষার্থীদের ভালভাবে বুঝিয়ে দেয়ার পরামর্শ দেন। ৪ জুলাই সকাল ১১ টার দিকে খেদাছড়া উচ্চ বিদ্যালয়ের নিজস্ব হলরুমে মাটিরাঙ্গা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে আয়োজিত সততা স্টোরের উদ্ভোধনী ও মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা।

মাটিরাঙ্গা মহিলা কলেজের অধ্যক্ষ কেফায়েত উল্লাহ‘এর সঞ্চালনা ও মাটিরাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: আবদুর রহিম‘র সভাপতিত্বে  অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভীষণ কান্তি দাশ, খাগড়াছড়ি জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত ও খেদাছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ইকবাল হোসেন প্রমুখ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ আলী,খেদাছড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো: আমির হোসেন,স্কুলের সকল শিক্ষক,মাটিরাঙ্গা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো: জসিম উদ্দিনসহ দুপ্রকের সদস্যবৃন্দ ও বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ খেদাছড়া উচ্চ বিদ্যালয়ের সততা সংঘের সদস্যদের হাতে শুভেচ্ছা পুরস্কার তুলে দেন।