• June 20, 2024

আপনার সন্তানকে মাদক থেকে দুরে রাখুন- যামিনী পাড়া জোন কমান্ডার

 আপনার সন্তানকে মাদক থেকে দুরে রাখুন- যামিনী পাড়া জোন কমান্ডার

মাটিরাঙ্গা প্রতিনিধি: বর্ডার গার্ড বাংলাদেশ এর ২৩ বিজিবি যামিনীপাড়ার জোন কমান্ডার সকল ধরনের মাদক সমাজের জন্য মারাত্তক ব্যধি মন্তব্য করে বলেছেন, মাদকদ্রব্যের ব্যবহার থেকে আপনার সন্তানকে সচেতন করুন এবং দুরে রাখুন, নয়তো একদিন আপনার পুরো পরিবার ধবংস হয়ে যাবে। তিনি তাইন্দং এলাকার প্রতিটি মানুষের সামাজিক মুল্যবোধের উন্নয়নে আরো বলেন, সীমান্তবর্তী এলাকা হওয়ার ফলে মাদকদ্রব্য আপনাদের কাছে বিস্তার লাভ করা সহজতর ব্যাপার হলেও মনে রাখবেন, মাদকের ছোবলে আপনাদের সন্তানরা আক্রান্ত হলে সময় মতো যদি কার্যকরী পদক্ষেপ গ্রহন না করেন তাহলে স্বল্প সময়ের ব্যবধানে আপনাদের পুরো সমাজ ক্ষতিগ্রস্ত হবে । অতএব সমাজ ও আগামী প্রজন্মের সুন্দর ভবিষ্যৎ বিনির্মানে আপনাকে সচেতন হতে হবে এখনই ।

তাই বিজিবিকে নিজেদের প্রতিষ্ঠান মনে করে গোপনে মাদকদ্রব্য বিক্রয়কারী ও চোরাচালান কার্যক্রমের সাথে জড়িতদের তথ্য দিয়ে সহযোগিতা করার আহবান জানিয়ে জনপ্রতিনিধি, সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করেন তিনি। ৩০ জুলাই বিকেলে আচালং ডিবিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২৩ বিজিবির আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এ সব কথা বলেছেন । ব্যবসায়ী মোঃ আব্দুল কাদের মজুমদার এর সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, তবলছড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ ওচমান গনি, তাইন্দং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ পেয়ার আহমেদ মজুমদার, তাইন্দং ইউনিয়ন আওয়ামী সভাপতি মোঃ আবদুল লতিফ মজুমদার, তাইন্দং ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ আব্দুল হান্নান প্রমুখ ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ২৩ বিজিবির উপ-পরিচালক মোঃ নজরুল ইসলাম খান, সমাজ সেবক ডাঃ মোঃ আজগর হোসেন । এর আগে ভিডিও চিত্র প্রদর্শনীর মাধ্যমে মাদক বিরোধী সচেতনতামুলক প্রচারনা চালনো হয় । পরে প্রধান অতিথির নেতৃত্বে একটি মাদক বিরোধী র্্যালী ডিবিপাড়া এলাকার প্রধান সড়ক প্রদক্ষিন করার পর পরিবেশ বান্ধব বিভিন্ন ফলজ ও বনজ গাছ বিতরন করেন প্রধান অতিথি অন্যান্য অতিথিদের সাথে নিয়ে ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post