• June 18, 2024

আপনি সাংবাদিক এটিই বড় পরিচয়- খাগড়াছড়ি নবাগত জেলা প্রশাসক সহিদুজ্জামান

 আপনি সাংবাদিক এটিই বড় পরিচয়- খাগড়াছড়ি নবাগত জেলা প্রশাসক সহিদুজ্জামান

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার নবাগত জেলা প্রশাসক এর সাথে কর্মরত সাংবাদিকদের মতবিনিময়ে নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ সহিদুজ্জামান’র বলেন- সাংবাদিকদের সাথে জেলা প্রশাসনের সম্পার্ক আজকের নয়। এটি ঐতিহাসিক সম্পার্ক। তথ্য জানার ও সঠিক তথ্য প্রচার করতে সাংবাদিকদের বিকল্প নাই। সাংবাদিকরা আলোকবর্তিকা। তিনি সঠিক তথ্য প্রকাশ করার আহবান জানান। তিনি বলেন- আপনি সাংবাদিক এটিই আপনার বড় পরিচয়। জেলা প্রশাসন আপনাদের পরামর্শ নিবে। আপনাদের সত্য সংবাদে মানুষ যেমন উৎসাহীত হয় তেমনই অসত্য সংবাদে নিরুসাহিতও হয়। আপনাদের অনেক দ্বায়িত্ব রয়েছে। তিনি বলেন- জেলা প্রশাসনে নতুনদের নিয়ে তাদের উপর অর্পিত দ্বায়িত্ব লোভ লালসার উর্ধে থেকে সঠিক ভাবে পালন করবেন। তিনি সাংবাদিকদের সৎ পরামর্শ দিতে আহবান জানান। এ জেলার সাংবাদিকরা সঠিক তথ্য জনগনের সামনে তুলে ধরেন এমন মন্তব্য করে তিনি বেকারদের কর্মসংস্থান তৈরি করার লক্ষ্যে

পর্যটন সম্ভাবনার খাগড়াছড়িকে একটি সুন্দর পর্যটন নগরী গড়ে তুলতে চান। তিনি খাগড়াছড়িকে একটি সুন্দর পর্যটন নগরী করতে সবার সহযোগীতা কামনা করেন।
৮ডিসেম্বর বিকাল ৪টায় খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ের হলরুমে আয়োজিত মতবিনিময়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মো. নজরুল ইসলাম, স্থানীয় দৈনিক পত্রিকার সম্পাদক চৌধুরী আতাউর রহমান রান, দৈনিক সবুজ পাতার দেশ পত্রিকার সম্পাদক মো. জুলহাস উদ্দিন, সাপ্তাহিক আলোকিত পাহাড় পত্রিকার সম্পাদক, মুহাম্মদ সাজু, খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জিতেন বড়ুয়া, সাধারন সম্পাদক আবু তাহের মোহাম্মদ, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি প্রদীপ চৌধুরী, সিনিয়র সাংবাদিক জহুরুল আলম, নুরুল আযম, আবু দাউদ প্রমূখ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post