আলীকদমে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবান পার্বত্য জেলার পাহাড়ী অস্ত্রধারি সন্ত্রাসীরা আবারও মাথাচারা দিয়ে উঠছে। বিশেষ করে প্রতি বছর শুষ্কমৌসুমে পাথর বালি

আপডেট: মানিকছড়িতে সন্ত্রাসী ও সেনাবাহিনীর মধ্যে গুলি বিনিময়, সেনা অফিসার আহত
জরাজীর্ণ ঝুপড়ি ঘরে স্ত্রী ও চার কন্যাসন্তানসহ জহিরের মানবেতর জীবন যাপন
মহালছড়িতে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবান পার্বত্য জেলার পাহাড়ী অস্ত্রধারি সন্ত্রাসীরা আবারও মাথাচারা দিয়ে উঠছে। বিশেষ করে প্রতি বছর শুষ্কমৌসুমে পাথর বালি কাঠ ও ব্যাপক তামাক চাষ কেন্দ্রিক চাঁদাবাজি ও ডাকাতিতে পাহাড়ী অস্ত্রধারী সন্ত্রাসীরা সক্রিয় হযে ওঠে।

তারই ধারাবাহিকতায বৃহস্পতিবার ভোররাতে আলীকদম উপজেলার সদর ইউনিয়নের বাঘেরঝিরি এলাকায় অবস্থিত আমিনুল ইসলামের খামারবাড়িতে সশস্ত্র ডাকাত হানা দিয়ে ব্যাপক মারধর করে নগদ টাকাসহ মূল্যবান জিনিষপত্র লুট করে নিয়ে যায়।

পরে আমিলুন থানায় ফোন করে বিষযটি জানালে অফিসার ইনচার্জ (ওসি) রফিকউল্লাহ ও তদন্তকারি কর্মকর্তা কানন চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে অভিযান চালিয়ে ৪ জন সশস্ত্র ডাকাত অটক করতে সক্ষম হন।

আটকরা হল, চনতুই মুরুং, চংঅং মুরুং, চেথই মুরুং ও দেওয়াই মুরুং। তাদের কাছে থাকা ৪ টি একনলা বন্দুক, ২ টি ডেমি বন্দুক, তাজা কার্তুজসহ বন্দুক তৈরির বিপুল সরঞ্জাম জব্দ করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট আইনে আটকদের বিরুদ্ধে একাধিক মামলা রেকর্ড করে কোর্টে চালান করা হয়েছে বলে পুলিশ পরিদর্শক রফিক উল্রাহ জানিয়েছেন।