Homeস্লাইড নিউজশিরোনাম

আলুটিলা পর্যটনে সিএনজি চালকের উপর সন্ত্রাসী হামলা, ভাঙচুর

খাগড়াছড়ি প্রতিনিধি: মাটিরাঙ্গা উপজেলাধীন আলুটিলা পর্যটন এলাকায় মোঃ মানিক মিয়া নামে এক সিএনজি চালকের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এসময় সন্ত্রাসীরা

মাটিরাঙ্গায় বাল্য বিয়ে বন্ধ করলেন ইউএনও
সম্প্রীতির পাহাড়ে অশান্তির আগুন লাগিয়েছে আ’লীগ -ওয়াদুদ ভূইয়া
খাগড়াছড়ি রেডক্রিসেন্ট’র নির্বাচনে মনোনয়ন গ্রহণকারি সবাই জমা দিয়েছেন

খাগড়াছড়ি প্রতিনিধি: মাটিরাঙ্গা উপজেলাধীন আলুটিলা পর্যটন এলাকায় মোঃ মানিক মিয়া নামে এক সিএনজি চালকের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এসময় সন্ত্রাসীরা সিএনজিটি ব্যাপক ভাংচুর  করে। আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

জানাযায়, বারইয়ারহাটি থেকে মুরগীর বাচ্চা নিয়ে খাগড়াছড়ি যাবার পথে সকাল ৬টার দিকে আলুটিলা সেগুনবাগান এলাকায় পৌছলে ৫/৬জন উপজাতিয় চাঁদাবাজ তার সিএনজি‘র গতিরোধ করে। এ সময় চাঁদাবাজরা তাকে ব্যাপক মারধর করে তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল নিয়ে যায়। খবর পেয়ে আলুটিলা ফরেনার্স চেকপোস্টে কর্তব্যরত পুলিশ সদস্যরা ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে পুলিশ সদস্যরা গুরুতর আহত সিএনজি চালক মোঃ মানিক মিয়া-কে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা হাসপাতালে ভর্তি করেন। সিএনজি চালক মোঃ মানিক মিয়া বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা অটোরিক্সা ও সিএনজি চালক সমবায় সমিতির সভাপতি মোঃ আবদুস ছোবহান।

বিষয়টি নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোঃ জাকির হোসেন বলেন, ঘটনার সাথে জড়িত চাঁদাবাজদের আটকে পুলিশী অভিযান চলছে।