খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

আলুটিলা পর্যটন কেন্দ্রে দৃষ্টিনন্দন নির্মাণাধীন ঝুলন্ত ব্রিজ পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

স্টাফ রিপোর্টার: চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো: কামরুল হাসান,এনডিসি খাগড়াছড়ির আলুটিলায় ৮১লাখ টাকা ব্যায়ে নির্মাণাধীন ব্রিজের চলমান কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেছেন।

ভ্রমন পিপাসু পর্যটকদের বিনোদনের নতুন মাত্রা যোগ করতে ঝুলন্ত ব্রিজ নির্মাণে জেলা প্রশাসকের এ মহতি উদ্যোগের প্রশংসা করেন বিভাগীয় কমিশনার। খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বিভাগীয় কমিশনার মো: কামরুল হাসানকে ব্রিজের গুরুত্ব এবং এর নানা দিক অবহিত করেন।

আলুটিলা পর্যটন কেন্দ্রে সৌন্দর্য বৃদ্ধির জন্য দৃষ্টিনন্দন এ ঝুলন্ত ব্রিজটি নির্মাণ করা হলে পর্যটকদের আরো আকর্ষণ বাড়াবে। ৮১লাখ টাকা ব্যায়ে ১৮৪ফুট দৈর্ঘ এ ব্রিজটি নির্মাণ করা হচ্ছে আধুনিক ডিজাইনে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ সাইদ মোমেন মজুমদার, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটে মোঃ সাজ্জাদ হোসনে, খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ের নেজারত শাখার ডেপুটি কালেক্টর (এনডিসি) বাসুদেব কুমার মালো, লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন ঠিকাদার মো: বিল্লাল হোসেনসহ জেলা প্রশাসকের কার্যালয়ের সকল ম্যাজিষ্ট্রেটরা উপস্থিত ছিলেন। পরে বিভাগীয় কমিশনার বিভিন্ন দৃষ্টিনন্দন স্পট ও প্রাকৃতিক আলুটিলা গুহা ঘুরে দেখেন। এই পর্যটন কেন্দ্রকে আরো সৌন্দয্য বৃদ্ধি করতে নতুন নতুন উপকরণ সংযুক্ত করার পরামর্শ ও দিক নির্দেশনা দেন।

সংশ্লিষ্ট কাজের ঠিকাদার মো: বিল্লাল হোসেন পাহাড়ের আলোকে জানান, জেলা প্রশাসক মহোদয়ের পরামর্শ নির্দেশনায় কাজটি সুন্দর ও আকর্ষণীয় করে যত দ্রুত সম্ভব কাজটি সম্পন্ন করবো। চলতি বছরের ডিসেম্বরের মধ্যেই কাজটি শেষ করতে পারবো বলে জানান এই ঠিকাদার। খাগড়াছড়ি জেলা প্রশাসকের অর্থ্যায়নে কাজটি তদারকি করছে গণপূর্ত বিভাগ।