আল-কোরআনের আলোকে জীবন গড়লে ইহকালে শান্তি ও পরকালে মুক্তি মিলবে

স্টাফ রিপোর্টার: মহাগ্রন্থ আল কোরআনের আলোকে জীবন গড়লে ইহকালে শান্তি ও পরকালে মুক্তি মিলবে মন্তব্য করে বিশিষ্ট ইসলামী চিন্তবিদ আল্লামা হয়রত মাওলানা মো:

ঘুর্ণিঝড়ের তান্ডবে লন্ডভন্ড মহালছড়ি
খাগড়াছড়িতে বৌদ্ধ ধর্মাবলম্বীদের শুভ মধু পূর্ণিমা উদযাপন
মানিকছড়ির মানবিক সংগঠন ‘প্রেরণা’র ‘শুভেচ্ছাদূত’ মনোনিত হয়েছেন সাংবাদিক আবদুল মান্নান

স্টাফ রিপোর্টার: মহাগ্রন্থ আল কোরআনের আলোকে জীবন গড়লে ইহকালে শান্তি ও পরকালে মুক্তি মিলবে মন্তব্য করে বিশিষ্ট ইসলামী চিন্তবিদ আল্লামা হয়রত মাওলানা মো: শাহাদাত হোসেন মোজাদ্দেদী বলেছেন, আত্মমানবতার পথ প্রদর্শক বিশ্বনবী হযরত মুহাম্মদ (সঃ) ছিলেন তার উম্মতের জন্য এক বিশেষ দূত। নানা ষড়যন্ত্রের শিকার হয়েও মরুর দেশ আরবে ইসলাম কায়েম করেন তিনি। এসময় তার উপর নাজিল হয় মানুষের চলার পথ পদর্শক একমাত্র সংবিধান মহান গ্রন্থ পবিত্র আল কোরআন।

বিকালে খাগড়াছড়ির ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসায় পবিত্র ঈদ’ই-মিলাদুন্নবী (সঃ) উপলক্ষে আয়োজিত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মোঃ খোরশেদ আলমের সঞ্চালনায় ও মাদ্রসা পরিচালানা কমিটির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে মাহফিলে অন্যান্যের মধ্যে ধর্মীয় বক্তব্য রাখেন, মানিকছড়ি কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা মোঃ আবুল কালাম আজাদ, এবং গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মো: কারী ওসমান গণি প্রমুখ।

এতে মাদ্রাসার শিক্ষক/শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সদস্য এবং গুইমারা বাজারের বিশিষ্ট ব্যাবসায়ীসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।