• June 20, 2024

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গুইমারাতে মত বিনিময় সভা

স্টাফ রিপোর্টার: আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গুইমারা উপজেলায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। দুপরে উপজেলা প্র্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম। তিনি বলেছেন, দেশে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নবসৃষ্ট গুইমারা উপজেলার মানুষকে সুন্দর একটি নির্বাচন উপহার দিতে ইতিমধ্যে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। তাই আইন-শৃংখলা রক্ষার পাশাপাশি সকলে মিলে ভোটকে উৎসবে পরিনত করার আহবান জানান জেলা প্রশাসক।

গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোন উপ-অধিনায়ক মেজর তৌহিদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান উশ্যেপ্রু মার্মা, মহিলা ভাইস-চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা, ইউপি চেয়ারম্যান মেমং মারমা, চাইথোয়াই চৌধুরী, রেদাক মারমা, গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ বড়ুয়া প্রমুখ। এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা এতে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে তিনি প্রান্তিক জনগোষ্ঠির মাঝে শুকনো খাবার ও সোলার প্যানেল বিতরন করেন শেষে উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন জেলা প্রশাসক।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post