Homeস্লাইড নিউজশিরোনাম

ইউএনও অনুষ্ঠানে না আসায় পন্ড হলো সরকারের সাফল্য বিষয়ক সংবাদ সম্মেলন

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরণে যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদ্যাপন উপলক্ষে রামগড় তথ

খাগড়াছড়িতে করোনায় একজনের মৃত্যু, সংক্রমণ বাড়ছে
গুইমারায় শারদীয় দুর্গাপূজার মন্ডপ পরিদর্শন করেন রিজিয়ন কমান্ডার
শেষ বিদায়ের বন্ধু সংগঠনের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তরণে যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদ্যাপন উপলক্ষে রামগড় তথ্য অফিস উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠানের আযোজন করে।

কিন্তু উপজেলা পর্যায়ে সরকারের গুরত্বপুর্ন পদধারী কর্মকর্তা (ইউএনও) সময় না দেয়ায় তা ভেস্তে গেল। ২০ মার্চ মঙ্গলবার বেলা ১১টার নির্ধারিত প্রেস ব্রিফিংটিতে তথ্য অফিসের কর্মকর্তা, কর্মচারী ও ৯ জন সাংবাদিক প্রেস ব্রিফিংয়ের প্রধান অতিথি রামগড় উপজেলা নির্বাহী অফিসার মো: আল মামুন মিয়া’র জন্য অপেক্ষা করতে থাকে। দীর্ঘক্ষন অপেক্ষার পরও ইউএনও না আসায় বেলা ১২টার দিকে উপস্থিত সাংবাদিকেরা অনুষ্ঠানস্থল ত্যাগ করে।

রামগড় তথ্য অফিসের কর্মকর্তা বিশ্বনাথ মজুমদার জানান, প্রধান অতিথির সাথে আলোচনা করে প্রেস ব্রিফিংয়ের সময়টি নির্ধারন করা হয়েছিল। প্রধান অতিথি অন্য একটি অনুষ্ঠানে ব্যস্ত থাকায় প্রেস ব্রিফিংয়ে আসতে দেরী হচ্ছে বলেও তিনি জানান।