ইউপিডিএফ‘র নেতা হত্যার প্রতিবাদে পানছড়ি বিক্ষোভ মিছিল

পানছড়ি প্রতিনিধি: ইউনাইডেট পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ’র (প্রসীত অংশ) খাগড়াছড়ি জেলা সাংগঠনিক সম্পাদককে হত্যার প্রতিবাদে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপ

আন্তর্জাতিক নারী দিবসে লক্ষ্মীছড়িতে হিল উইমেন্স ফেডারেশনের সমাবেশ
খাগড়াছড়িতে ভ্রাম্যমাণ আদালতে মাদক ব্যবসায়ীর ১বছরের সাজা
মাটিরাঙ্গায় বিজিবির গুলিতে নিহত পরিবারে ঈদ উপহার পৌছে দিলো চেয়ারম্যান-ইউএনও

পানছড়ি প্রতিনিধি: ইউনাইডেট পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ’র (প্রসীত অংশ) খাগড়াছড়ি জেলা সাংগঠনিক সম্পাদককে হত্যার প্রতিবাদে খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় বিক্ষোভ মিছিল করে ইউপিডিএফ সর্মথিত বিভিন্ন সংগঠন। ৪ জানুয়ারি দুপুর সাড়ে ১২টার দিকে পানছড়ি সরকারী ডিগ্রী কলেজ এলাকা থেকে মিছিলটি প্রধান সড়কে উঠামাত্রই পুলিশি বাঁধার মুখে পড়লে কলেজ গেইটে বিক্ষোভ সমাবেশে করে।

উপজেলা গনতান্ত্রিক যুব ফোরামের সভাপতি কৃপায়ন চাকমার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, পানছড়ি উপজেলা হিল ইউম্যানন্স ফেডারেশন পানছড়ি কমিটির নেত্রী কাকলী চাকমা পাহাড়ি ছাত্র পরিষদের উপজেলা কমিটির সভাপতি সভাপতি জুয়েল চাকমা প্রমূখ।

ইউপিডিএফে (প্রসীত খীসা) অংশের অন্যতম সংগঠক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাবিজ্ঞান বিভাগের ছাত্র মিঠুন চাকমা ৩ জানুয়ারী দুপুর সাড়ে ১২টার দিকে  খাগড়াছড়ি আদালতে হাজিরা দিয়ে নিজ বাড়িতে ফেরার পথে এক দল সশস্ত্র সন্ত্রাসীরা তাকে অপহরণ করে সুইচ গেইট এলাকায় নিয়ে তার পেটে ও মাথায় গুলি করে হত্যা করে পালিয়ে যায়।