• May 23, 2024

ইউপিডিএফের চার নেতা হত্যার প্রতিবাদে দীঘিনালায় ইউপিডিএফ’র বিক্ষোভ মিছিল

 ইউপিডিএফের চার নেতা হত্যার প্রতিবাদে দীঘিনালায় ইউপিডিএফ’র বিক্ষোভ মিছিল

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়িতে সম্প্রতি ইউপিডিএফ’র চার নেতাকে হত্যায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে দীঘিনালায়।

বৃহস্পতিবার দুপুরে দীঘিনালা উপজেলার বাবুছড়া এলাকায় এই কর্মসূচি পালন করে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ, প্রসীত), গণতান্ত্রিক যুব ফোরাম, বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ ও হিল উইমেন্স ফেডারেশন দীঘিনালা শাখা।

এর আগে বাঘাইছড়ি মুখ বৌদ্ধ বিহার থেকে বিক্ষোভ মিছিল করে বাঘাইছড়ি ব্রীজ পাড় হয়ে বাবুছড়া কলেজ সংলগ্ন রাস্তায় এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

প্রতিবাদ সমাবেশে গণতান্ত্রিক যুব ফোরামের সাংগঠনিক সম্পাদক গৌতম চাকমা সঞ্চালনায়
ইউপিডিএফের দীঘিনালা ইউনিটের সংগঠক লালন চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন, গণতান্ত্রিক যুব ফোরামের সভাপতি জ্ঞান প্রসাদ চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের সদস্য রিতা চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক সমর চাকমা প্রমূখ।

সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, নব্য মুখোশ সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে গত ১১ ডিসেম্বর পানছড়ির অনিলপাড়া নামক স্থানে পাহাড়ের তরুণ রাজনৈতিক নেতা বিপুল, সুনীল, লিটন ও রুহিনকে গুলি করে হত্যা করে। এ হত্যাকাণ্ডের ঘটনায় এক মাস পার হলেও খুনীদের এখনো পর্যন্ত গ্রেফতার করা হয়নি। হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারপূর্বক বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post