ইউপিডিএফ নেতা হত্যার প্রতিবাদে পানছড়িতে বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট: শাসকশ্রেণীর ষড়যন্ত্র বাস্তবায়নকারী এজেন্ট পেলে, বর্মা গংদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলুন মাটিরাঙ্গা ও গুইমারা উপজেলা ইউপিডিএফ-এর সমন্ব

২১ আস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে খাগড়াছড়িতে আনন্দ মিছিল
গুইমারা বাজারে ভয়াবহ আগুনে পুড়েছে ৭ টি দোকান, ক্ষতি কোটি টাকা
খাগড়াছড়িতে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

ডেস্ক রিপোর্ট: শাসকশ্রেণীর ষড়যন্ত্র বাস্তবায়নকারী এজেন্ট পেলে, বর্মা গংদের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলুন মাটিরাঙ্গা ও গুইমারা উপজেলা ইউপিডিএফ-এর সমন্বয়ক সুনীল বিকাশ ত্রিপুরা (কাথাং)-কে গুলি করে হত্যার প্রতিবাদে খাগড়াছড়ি জেলা পানছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি), হিল উইমেন্স ফেডারেশন ও গনতান্ত্রিক যুব ফোরাম পানছড়ি উপজেলা শাখা ।

সোমবার (২৩ এপ্রিল ২০১৮) দুপুর ২টায় মিছিলটি পানছড়ি উপজেলা পানছড়ি পুজগাঙ বাজার প্রধান প্রধান সড়কে পদক্ষিণ করে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, গণতান্ত্রিক যুব ফোরাম পানছড়ি থানা কমিটির সাংগঠনিক সম্পাদক সুরমঙ্গল চাকমা। গণতান্ত্রিক যুব ফোরাম পানছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মিন্টু বিকাশ চাকমা ও সাংগঠনিক সম্পাদক সুরমঙ্গল, পিসিপি পূজগাঙ উচ্চ বিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক সুনীল চাকমা প্রমূখ।

গতকাল পানছড়ি মরাটিলায় সংস্কার পন্থী জেএসএসদের দিয়ে ইউপিডিএফ-এর নেতা সমন্বয়ক কাথাং ত্রিপুরাকে গুলিকরে নির্মম ভাবে হত্যা করে। বক্তারা হত্যাকারীর তীব্র নিন্দাও দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।