খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে সমাবেশ

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির দীঘিনালার মেরুং ইউনিয়ন এর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রহমান কবির রতন’র বিরুদ্ধে অনলাইন পেইজ ও ইউটিউব চ্যানেল বিভিন্ন ফেসবুক পেইজে বানোয়াট তথ্য দিয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মেরুং ইউনিয়ন আওয়ামীলীগড় ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। শুক্রবার সন্ধ্যায় মেরুং ইউনিয়ন (দক্ষিণ) আওয়ামীলীগ কার্যালয় হতে বিক্ষোভ মিছিল বের হয়ে এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়। পরে বঙ্গবন্ধু চত্বরে প্রতিবাদ সমাবেশ করে মেরুং ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার সর্বস্তরের জনগণ।

১ নং মেরুং ইউনিয়ন (দক্ষিণ) আওয়ামীলীগের সভাপতি মোঃ আশরাফ উদ্দিন’র সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামীলীগ নেতা ও ইউপি সদস্য মোঃ হেলাল উদ্দিন, আবদুর রহমান, মোঃ নুর মোহাম্মদ নুরু, মেরুং ইউনিয়ন (দক্ষিণ) আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবদুর রশিদ, মেরুং ইউনিয়ন (উত্তর) আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আলমগীর লিডার, মেরুং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জহির হোসেন, বর্তমান আহ্বায়ক মোহাম্মদ নূর আলম, উপজেলা জাতীয় পার্টির উপদেষ্টা মোঃ চাঁন মিয়া প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন ১ নং মেরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রহমান কবির রতনসহ ইউপি সদস্যরা। বক্তারা বক্তব্যে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবারও দলীয় সমর্থন বা মনোনয়ন পাবেন বর্তমান চেয়ারম্যান রহমান কবির রতন। তাই একটি কুচক্র মহল মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে। তাই প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান বক্তারা।