ঈদ উপলক্ষে খাগড়াছড়িতে চাল বিতরণ করলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

খাগড়াছড়ি প্রতিনিধি: শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কয়েক’শ দরিদ্র নারী-পুরুষের মাঝে খাদ্য

সিন্দুকছড়িতে বাঙ্গালীর ৫একর জায়গার সেগুন বাগান ধ্বংস
খাগড়াছড়িতে ময়লা আর্বজনার ডাম্পিং ষ্টেশনের অভাবে দূষিত হচ্ছে নদীর পানি, স্বাস্থ্য ঝুঁকিতে হাজারো মানুষ
খাগড়াছড়িতে পরিবার পরিকল্পনা মেলা উপলক্ষে প্রস্তুতি সভা

খাগড়াছড়ি প্রতিনিধি: শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কয়েক’শ দরিদ্র নারী-পুরুষের মাঝে খাদ্যশস্য বিতরণ করেছেন।

এসময় তিনি সকলকে পবিত্র ঈদের শুভেচ্ছা জ্ঞাপন করেন। ২১ আগস্ট মঙ্গলবার বিকেলে জেলা পরিষদ বাংলোর সামনে দলের নেতাদের সাথে নিয়ে উপস্থিত মানুষদের উদ্দেশ্যে তিনি বলেন, বর্তমান সরকারের আমলেই দেশ উন্নয়নের পথে বিশ^কে তাক লাগিয়েছে। আজকের এই দিনে ২০০৪ সালে তাঁকে প্রাণে মারার জন্য খালেদা জিয়া এবং তাঁর কুপুত্র তারেক জিয়ার ষড়যন্ত্রে প্রকাশ্য জনসভায় গ্রেনেড হামলা হয়েছিল। সৃষ্টিকর্তার দয়ায় তিনি এখনো বেঁচে আছেন। আর এতিমের টাকা চুরে করে আদালতের রায়ে খালেদা জিয়া এখন জেলে।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা আরো বলেন, সরকার সব ধর্মাবলম্বী মানুষের প্রতি সমান আচরণে বিশ^াসী। প্রধানমন্ত্রীর একটাই কথা, ‘ধর্ম যার যার, উৎসব সবার’। এই নীতিতে চলতে পারলে পাহাড়-সমতল কোথাও উগ্রতা মাথাচাড়া দিতে পারবে না। এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনির হোসেন খান, সাবেক উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম এবং আওয়ামীলীগ নেতা নুর হোসেন চৌধুরী উপস্থিত ছিলেন।