• June 19, 2024

উদ্বোধনের অপেক্ষা রামগড় স্থলবন্দর: বিজিবির মহাপরিচালক

 উদ্বোধনের অপেক্ষা রামগড় স্থলবন্দর: বিজিবির মহাপরিচালক
স্টাফ রিপোর্টার :  রামগড় স্থলবন্দরের সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে, এখন শুধু উদ্বোধনের অপেক্ষা, সীমান্তের ১৫০ গজ নিয়ে যে জটিলতা ছিলো সেটিও বিএসএফ এর সাথে আলোচনা করে শেষ হয়েছে। দ্রুত সময়ের মধ্যে শুরু হবে রামগড় ইমিগ্রেশন কার্যক্রম।
দুপুরে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান বিজিবির সূতিকাগার ঐতিহ্যবাহী রামগড় ব্যাটালিয়ন সদর, বিজিবি স্মৃতিস্তম্ভ, রামগড় বিশেষ ক্যাম্প, রামগড় আইসিপি ও মহামুনি বিওপি পরিদর্শন শেষে বিএসএফ কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা বিনিময় কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে এসব কথা বলেন।
এর আগে আভিযানিক কার্যক্রম পরিদর্শনের পাশাপাশি সৈনিকদের সাথে কুশল বিনিময় এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন তিনি। এ ছাড়াও পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়ন ও পারস্পরিক সৌহার্দ্য বৃদ্ধির লক্ষে রামগড়ে বাংলাদেশ-ভারত মৈত্রী সেতুর নিকট প্রতিপক্ষ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের উদয় সেক্টরের ডিআইজি শ্রী শেখর গুপ্তা এবং অন্যান্য অফিসারবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিম করেন।
এসময় বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন ও প্রশিক্ষণ), চট্টগ্রাম রিজিয়নে ডেপুটি রিজিয়ন কমান্ডার, গুইমারা সেক্টর কমান্ডার, সদর দপ্তর বিজিবি’র পরিচালক (পরিকল্পনা), চট্টগ্রাম রিজিয়নের পরিচালক (অপারেশন) এবং রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি)র অধিনায়কসহ অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।##

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post