উপজেলা প্রশাসনের সহযোগিতায় মাটিরাঙ্গায় ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের শীতবস্ত্র বিতরণ

উপজেলা প্রশাসনের সহযোগিতায় মাটিরাঙ্গায় ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: উপজেলা প্রশাসনের সহযোগিতায় ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম, বাংলাদেশ, মাটিরাঙ্গা উপজেলা ও কলেজ শাখা যৌথ উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র

শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন লক্ষ্মীছড়ি জোন কমান্ডার
সিঙ্গিনালা মৈত্রীপুর বৌদ্ধ বিহারে কঠিন চিবর দানোৎসব সম্পন্ন
দীঘিনালায় মানবাধিকার কমিশনের মানববন্ধন

স্টাফ রিপোর্টার: উপজেলা প্রশাসনের সহযোগিতায় ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম, বাংলাদেশ, মাটিরাঙ্গা উপজেলা ও কলেজ শাখা যৌথ উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।  ১১জানুয়ারি বুধবার সকালে মাটিরাঙ্গা উপজেলাধীন ৫নং বেলছড়ি ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুদ্ধকুমার পাড়ায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা তৃলা দেব।

এসময় ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ, মাটিরাঙ্গা উপজেলা শাখার সভাপতি ডলি ত্রিপুরার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দিগেন্দ্র ত্রিপুরার সঞ্চালনায় সভায় বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রহমত উল্লাহ, উপজেলা কার্বারী এসোসিয়েশনের যতীন বন্ধু ত্রিপুরা, স্থানীয় মহিলা কার্বারী মানসি রোয়াজা, মাটিরাঙ্গা কলেজ শাখার সভাপতি অনিতা ত্রিপুরা ও সাধারণ সম্পাদক হিমেল ত্রিপুরা, বেলছড়ি ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক সজীব ত্রিপুরা সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বেলছড়ি উপশাখার টিএসএফ এর নেতৃবৃন্দ।

COMMENTS