উপ-নির্বাচনের ফলাফল প্রত্যাখান করে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ

খাগড়াছড়ি প্রতিনিধি: ঢাকা-০৫ ও নওগাঁ-০৬ নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে পুনঃনির্বাচনের দাবীতে বিক্ষোভ মিছিলও সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি, অঙ্গ

পানছড়িতে সমৃদ্ধি কাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল
১৭ আগষ্ট দেশ ব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে মহালছড়িতে বিক্ষোভ মিছিল
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে রামগড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি: ঢাকা-০৫ ও নওগাঁ-০৬ নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে পুনঃনির্বাচনের দাবীতে বিক্ষোভ মিছিলও সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন।

১৯অক্টোবর  কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে খাগড়াছড়ি জেলা সদরের কলাবাগান মিল্লাত চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে আদালত সড়কে উঠতে চাইলে ভাঙ্গা ব্রীজ এলাকায় পুলিশের বাধার সম্মুখীন হয়।

সেখানে এক সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক এম এন আফছার, সাংগঠনিক সম্পাদক আবদুর রব রাজা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ঢাকা-৫ ও নওগাঁ-৬ এর জাতীয় সংসদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ এবং সরকার দলীয় সন্ত্রাসী আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় ২০১৮সালের জাতীয় নির্বাচনের মতই ত্রাস সৃষ্টি করে এবং কেন্দ্র দখল করে জাল ভোট দিয়ে সিল মেরে বিরোধী দলের এজেন্টদের কেন্দ্র থেকে জোর করে বের করে দিয়ে ভোট ছিনতাই করে। নির্বাচন কমিশন নির্বীকার দর্শকের ভূমিকা পালন করে।