এবার মাটিরাঙ্গা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বোমা বিস্ফোরণ

মাটিরাঙ্গা প্রতিনিধি: বিভিন্ন উপজেলার ন্যায় এবার খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বোমা বিস্ফোরনের ঘটনা ঘটেছে। জানা গেছে, বৃহস্পত

খাগড়াছড়ির তিন কৃতি নারী ফুটবলার’র গণসংবর্ধনা ৩জুন
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ
মানিকছড়ি একতা যুব সংঘের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

মাটিরাঙ্গা প্রতিনিধি: বিভিন্ন উপজেলার ন্যায় এবার খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বোমা বিস্ফোরনের ঘটনা ঘটেছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ৭ টা ৩৫ মিনিটের সময় হঠাৎ কয়েকটি বোমার বিস্ফোরণে দলীয় অফিস এলাকাসহ আশেপাশের এলাকা প্রকম্পিত হয়ে উঠে। মুহুর্তেই বাজার ও দলীয় কার্যালয়ে অবস্থানরত আওয়ামী নেতাকর্মী ও সাধারণ জনগন এলোপাথারি ছুটতে থাকে। এ সময় ভয়ে সাধারণ মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এর পরপরই ঘটনাস্থলে মাটিরাঙ্গা থানা পুলিশের বেশ ক‘জন উপ-পরিদর্শকের নেতৃত্বে একটি টিম উপজেলা আওয়ামীলীগ অফিসের আশপাশের এলাকায় অবস্থান নেয়। অ-বিস্ফোরিত ২টি ককটেল নিষ্কৃয় করেন এবং ২ টি বিস্ফোরিত পেট্রোল বোমাস্থল পরিদর্শন করেন।

এ ছাড়া ঘটনার পর কয়েকটি নিরাপত্তা বাহিনীর গাড়ীকে সাইরেন বাজিয়ে মাটিরাঙ্গা বাজার এলাকা টহল দিতে দেখা গেছে। ঘটনার পর পর আওয়ামীলীগ নেতাকর্মীদের একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে।

ঘটনা বিষয়ে মাটিরাঙ্গার পৌর আওয়ামীলীগ এর সাবেক সভাপতি এম এম জাহাঙ্গীর আলম দলীয় মুখপাত্র হিসেবে বলেন, অফিসে ৩ নভেম্বর জেলহত্যা দিবস পালনের প্রস্তুতি সভা শেষে নেতাকর্মীরা সবাই চলে যাওয়ার পর আমরা সিনিয়ররা প্রায় ১০/১২ জন বসা ছিলাম। হঠাৎ করে প্রায় ৫/৭ টি আওয়াজ একই সময়, গুলির আওয়াজের মতো সামনে ছড়িয়ে পড়লো, চারদিক থেকে এ্যাটাক হলো এবং ৭/৮ জন লোক দৌড়াদৌড়ি করে দিকবিদিক ছুটে বেড়াচ্ছে, কিছু পালায়ে গেছে, আমরা এখান থেকে দৃশ্যপটে কিছু মানুষকে দেখতে পেলাম। যারা পালিয়ে যাচ্ছে।

উল্লেখ্য এর আগে মানিকছড়ি ও খাগড়াছড়িতে বোমা বিস্ফরনেল ঘটনা ঘটেছে।