• May 22, 2024

কনকনে শীতের রাতে কম্বল নিয়ে শীতার্ত মানুষের পাশে গুইমারা রিজিয়ন কমান্ডার

স্টাফ রিপোর্টার: কনকনে শীতের রাতে বিভিন্ন প্রত্যন্ত এলাকায় শীতার্ত গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ালো গুইমারা রিজিয়ন। শীত নিবারনের জন্য কম্বল নিয়ে ছুটে গেলেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান এএফডাব্লিউসি, পিএসসি জি।

দিনের নানা দাপ্তরিক কাজ শেষে রাতের প্রচন্ড শীতে তিনি বের হন মানবতার সেবায় নিজেকে বিলিয়ে দিতে। হাতে কম্বল নিয়ে শীতার্ত মানুষের দরজায় কড়া নেড়ে ঘুমন্ত মানুষকে ডেকে ‘মা’ কারো দরজায় গিয়ে ‘বাবা’ আবার কাউকে ‘ভাই’ বলে সম্মোদন করে বললেন আমি শীতের কম্বল নিয়ে এসেছি। শীতে কাঁপছে বৃদ্ধ নারী ও পুরুষকে পরম মমতায় জড়িয়ে দেন কম্বল। শীতের রাতে কম্বল পেয়ে খুশি অনেকেই। কম্বল পেয়ে প্রার্থনা ও দীর্ঘায়ূ কামনা করেন রিজিয়ন কমান্ডারের। ৩০ ডিসেম্বর সোমবার রাতে গুইমারার দুর্গম পাহাড়ি পল্লী আমতলী পাড়া ও বড়পিলাকসহ আশেপাশের বিভিন্ন এলাকায় এসব কম্বল বিতরণ করেন রিজিয়ন কমান্ডার।

গুইমারা রিজিয়নের জিটুআই মেজর মো. মইনুল আলম, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহম্মদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী এসময় উপস্থিত ছিলেন।

গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান সাংবাদিকদের বলেন, পাহাড়ের শান্তি-সম্প্রীতি রক্ষার পাশাপাশি সেনাবাহিনী বরাবরই সকল মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকেরই মানবিক দায়িত্ববোধ। আর এ দায়িত্ববোধ থেকেই আমরা কম্বল নিয়ে অসহায় শীতার্ত মানুষের বাড়ি বাড়ি ছুটছি। আর এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post