কর্মী নিহত ও নেতাকর্মী গ্রেফতারের প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল

কর্মী নিহত ও নেতাকর্মী গ্রেফতারের প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার:  নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতা-কর্মীদের শান্তিপূর্ণ অবস্থানে পুলিশের অতর্কিত হামলার ও গুলিবর্ষণে একজন নিহত, শতাধ

খাগড়াছড়িতে নতুন ২২জনসহ মোট করোনায় আক্রান্ত ১৪৭জন, লক্ষ্মীছড়িতে পুলিশসহ ২জন
নানা আয়োজনে মহান স্বাধীনতা দিবস পালিত
নানিয়ারচর থেকে নিখোঁজ রায়হান লক্ষীছড়িতে উদ্ধার

স্টাফ রিপোর্টার:  নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতা-কর্মীদের শান্তিপূর্ণ অবস্থানে পুলিশের অতর্কিত হামলার ও গুলিবর্ষণে একজন নিহত, শতাধিক নেতাকর্মীকে গ্রেফতারের প্রতিবাদে আজ বিকালে বিক্ষোভ মিছিল করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠন।

৮ ডিসেম্বর বৃহস্পতিবার কলাবাগান মিল্লাত চত্তর হইতে মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীন চন্দ্র চাকমার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ সভাপতি বেলাল হোসেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এনএম আবছার, খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মালেক মিন্টু, জেলা মহিলা দলের সভাপতি কোহিলী দেওয়ান মাহবুবুল আলম সবুজ যুবদলের সভাপতি, ছাত্র দলের সভাপতি সাইদ হোসেন, জেলা সাংগঠনিক সম্পাদক ও পৌর বিএনপির সভাপতি প্রমূখ।

সমাবেশে বক্তারা আগামী ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণ-সমাবেশকে কেন্দ্র করে বিনা উষ্কানিতে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে কাপুরুষের মতে গুণিবর্ষন, বর্বরচিত হামলা ও অফিস ভাংচুরের তীব্র নিন্দা জানান।

COMMENTS