কাউখালীতে শিশু পুত্র হত্যার দায়ে পিতা গ্রেফতার

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটি: রাঙামাটির কাউখালী উপজেলায় নিরব চাকমা (৫) নামের শিশু পুত্র হত্যার দায়ে এরেক্কু চাকমা (২৬) নামের এক পিতাকে আটক করেছে পুলিশ

রাজবন বিহারে দু’দিনের কঠিন চীবর দান উৎসব শুরু
মাটিরাঙ্গায় অবৈধ ভাবে ইট ভাটা: ভ্রাম্যমাণ আদালতের জরিমানা
খাগড়াছড়িতে জেলা মহিলাদলের মানববন্ধনে পুলিশের বাধা

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটি: রাঙামাটির কাউখালী উপজেলায় নিরব চাকমা (৫) নামের শিশু পুত্র হত্যার দায়ে এরেক্কু চাকমা (২৬) নামের এক পিতাকে আটক করেছে পুলিশ। রোববার (১৭নভেম্বর) দুপুরে রাঙামাটির রাজবন বিহার থেকে তাকে আটক করা হয়।

শিশুটির পরিবারিক এবং পুলিশ সূত্রে জানানো হয়- এরেক্কু চাকমা দীর্ঘদিন ধরে বেকার রয়েছে। তাই তার স্ত্রী চট্টগ্রামের একটি গার্মেন্টস কারখানায় চাকরী করে। সেখানে স্বামী-স্ত্রী এবং শিশু পুত্র এক সাথে বসবাস করে আসছে। গত ৮নভেম্বর সকালে স্ত্রী কাজে যাওয়ার সময় স্বামী এরেক্কুকে বলে তাদের শিশু পুত্র নিরবকে দেখে রাখার জন্য। শিশুকে দেখা-শুনা নিয়ে ওইদিন সকালে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে স্বামী এরেক্কু তাদের সন্তান নিরবকে নিয়ে রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নে বগাপাড়া এলাকায় চলে আসে এবং ওইদিন বিকেলে তাদের শিশুকে গলাটিপে হত্যা করে ওই এলাকার গহীন পাহাড়ে মাটি চাপা দিয়ে রাঙামাটি সদরে চলে আসে।

এরপর থেকে তার স্ত্রী স্বামী এরেক্কুসহ তাদের সন্তানকে দীর্ঘদিন ধরে খুঁজতে থাকে এবং স্বজনদের মাধ্যমে জানতে পেরে শিশু নিরবকে তার স্বামী হত্যা করে রাঙামাটির রাজবন বিহার এলাকায় অবস্থান করছে। অবশেষে স্বজনদের সহযোগিতায় (১৮নভেম্বর) দুপুরে স্বামী এরেক্কুকে রাঙামাটির রাজবন বিহার এলাকা থেকে আটক করে কাউখালী থানায় হস্তান্তর করা হয়।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুর আলম জানান-পুলিশ মরদেহটি ওই এলাকা থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালে প্রেরণ করেছে এবং শিশু হত্যার দায়ে পিতার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হবে বলে পুলিশের এ কর্মকর্তা জানান।