• May 22, 2024

কাপ্তাই উপজেলায় মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি

কাপ্তাই প্রতিনিধি: “নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি”- এই শ্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার থেকে দেশব্যাপী শুরু হয়েছে র‌্যালি ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান। তারই অংশ হিসাবে কাপ্তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তন হতে র‌্যালী উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।

র‌্যালি শেষে উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সপ্তাহব্যাপী এই কর্মসূচীর উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক। উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. নাছির উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মাসুদ আহমেদ চৌধুরী, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী মো. আব্দুল লতিফ, ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরনজিত তনচংগ্যা, কাপ্তাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরুল আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুজন কান্তি দাশ, সাংবাদিক ঝুলন দত্ত।

আলোচনা সভায় বক্তাগন বলেন, সাম্প্রতিককালে রাজধানী ঢাকা সহ দেশের অনেক জায়গায় ডেঙ্গুজ্বর এর প্রাদুর্ভাব দেখা দিয়েছে, তাই সকলে বাড়ীর আশে পাশে পরিস্কার পরিচ্ছন্ন রাখলে এই ডেঙ্গুজ্বর হতে পরিত্রাণ পাওয়া যাবে অতিসহজে। র‌্যালী এবং আলোচনা সভায় কাপ্তাই উপজেলা যুব রেড ক্রিসেন্ট এর সদস্যরা, উপজেলা বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও স্কাউটস এর সদস্যরা, জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post