• June 19, 2024

কারিতাসের উপজেলা পর্যায়ে অ্যাডভোকেসি এন্ড নেটওয়ার্কি ফোরাম’র সভা

 কারিতাসের উপজেলা পর্যায়ে অ্যাডভোকেসি এন্ড নেটওয়ার্কি ফোরাম’র সভা

মনিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: মানিকছড়িতে বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাস সিপিপি পিএইপি প্রকল্প-২ এর উদ্যোগে উপজেলা পর্যায়ের অ্যাডভোকেসি এন্ড নেটওয়ার্কি ফোরাম’র সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা পর্যায়ের ফোরাম সভাপতি মংশেপ্রু মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রানী নিহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. নাঈমুল হক, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. শফিউল আলম চৌধুরী, প্রকল্পের মাঠ কর্মকর্তা মো. সোলায়মান, ইউপি সদস্য ফরিদা বেগম, ধমীয় গুরু অমর কান্তি দেসহ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

ফোরামের সাধারণ সম্পাদক রাচাই মারমা বিগত সভার রেজুলেশন ও সিদ্বান্ত সমূহ উপস্থাপন করেন। এতে উপজেলার পাড়া পর্যায়ের বিভিন্ন সমস্যার কথা উঠে আসে এবং তা সমাধানে পরিকল্পনা করা হয়।

তাছাড়া ফোরাম সভায় সরকারি দপ্তরের বিভিন্ন সুযোগ সুবিধা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয় এবং সবাইকে একটি প্লাটফর্ম তৈরি করে কৃষি, প্রতিবেশ ও পরিবেশ সুরক্ষা করা ও প্রকল্পের অন্তর্ভুক্ত সদস্যগণের সরকারি-বেসরকারি বিভিন্ন সুযোগ সুবিধা আদায়ে সহযোগিতা করাসহ সংশ্লিষ্ট এলাকার জীবনমান উন্নয়নে ভূমিকা পালনের মাধ্যমে একে অপরের সহযোগিতা কামনা করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post