কাল গুইমারা রিজিয়ন কমান্ডার লক্ষ্মীছড়ি আসছেন

স্টাফ রিপোর্টার: ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম, এএফডব্লিউসি, পিএসসি,জি আগামীকাল ৩ সেপ্টেম্বর

পানছড়িতে ইউপিডিএফের বিক্ষোভ, বাজার বয়কট
চোখে আলো ফোটানোর প্রত্যয়ে খাগড়াছড়ি রিজিয়ন
গুইমারা উপজেলায় ফলাদি গাছের চারা রোপণের উপর কৃষকদের প্রশিক্ষণ

স্টাফ রিপোর্টার: ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম, এএফডব্লিউসি, পিএসসি,জি আগামীকাল ৩ সেপ্টেম্বর সোমবার লক্ষ্মীছড়ি উপজেলা পরিদর্শনে আসছেন বলে জানা গেছে। তাঁর সফরকালে লক্ষ্মীছড়ি জোন পরিদর্শন ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি, হেডম্যান-কার্বারী ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখবেন। লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল মো. মিজানুর রহমান, পিএসসি,জি মতবিনিময় সভায় সভাপতিত্ব করবেন।

নবাগত রিজিয়ন কমান্ডার ইতিপূর্বে লক্ষ্মীছড়ি জোন কমান্ডারের দায়িত্ব পালন করেছেন। তাঁর দায়িত্ব পালনকালীন সময়ে লক্ষ্মীছড়ি উপজেলার আর্ত্বসামাজিক উন্নয়নে দারিদ্রমোচন কল্পে জনস্বার্থে নানা উন্নয়ন প্রকল্প গ্রহণ করার পাশাপাশি, শান্তি, সম্প্রীতি উন্নয়নে নিরলস ভাবে কাছে করেছেন। বিশেষ করে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রযুক্তিকে এগিয়ে নিতে কম্পিউটার প্রশিক্ষণ, পাহাড়িকা তাঁত কুটির শিল্প চালু, কৃষি উন্নয়নে হলুদ চাষ প্রকল্প গ্রহণ, ঢেউটিন বিতরণ, রাস্তা উন্নয়ন, শিক্ষা উপবৃত্তি, ক্রীড়া ও সাংস্কৃতিক উন্নয়ন, চিকিৎসা সেবা প্রদানসহ নানা উন্নয়নমূলক কর্মকান্ডে প্রশংসনীয় অবদান রাখেন সাবেক এই জোন কমান্ডার। সদ্য তিনি গুইমারা রিজিয়ন কমান্ডার হিসেবে যোগদান করেছেন।

গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম লক্ষ্মীছড়িতে আগমনের খবরে পাহাড়ি-বাঙ্গালি ও সুশীল সমাজের নেতৃবৃন্দদের মাঝে এক খুশির আমেজ লক্ষ্য করা গেছে।