খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

কিডনি রোগে আক্রান্ত হতদরিদ্র আবুল কাশেম এর বাঁচার আকুতি

বিএম.বাশার খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ আবুল কাশেম (৪৪)বাঁচার আকুতি জানিয়েছেন।মোঃ হাফেজ মিয়ার ছেলে মোঃ আবুল কাশেম ।

সহায়-সম্বলহীন আবুল কাশেম দীর্ঘদিন ধরে কিডনি রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর প্রহর গুনছেন। চিকিৎসকের রিপোর্ট অনুযায়ী তাঁর দু’টো কিডনীই বিকল। চিকিৎসার খরছ বহন করতে গিয়ে পৈত্রিক সূত্রে প্রাপ্ত শেষ সম্বল জমিটুকু বিক্রি করে এখন নিঃস্ব।

প্রতি সপ্তাহে তার চিকিৎসা ও ওষুধ বাবদ ৭ হাজার ৫০০ টাকার প্রয়োজন হয়। তাই দিনমজুর আবুল কাশেমের পক্ষে এঅর্থ যোগাড় করা সম্ভব হচ্ছে না। সুচিকিৎসার জন্য আরো অনেক টাকার প্রয়োজন।
কিডনী রোগে আক্রান্ত হওয়ার সত্যতা নিশ্চিত করে স্থানীয় সমাজ সেবক মোঃ খোরশেদ আলম বলেন, সকলের আর্থিক সহযোগিতায় বেঁচে যেতে পারে অসহায় আবুল কাশেম।

আবুল কাশেমের সংসারে একমাত্র উপার্জনকারী ব্যক্তিই তিনি। বর্তমানে বিপুল অর্থ ব্যয়ে ডায়ালাইসিস করা ও ওষুধ ক্রয় অসম্ভব হয়ে পড়েছে। তিনি আরো জানান, কিডনি প্রতিস্থাপন করতে অন্তত ১৬-২০ লাখ টাকা প্রয়োজন। আবুল কাশেমের স্ত্রী পান্না বেগম বলেন, আমার ছোট দুই সন্তান এবং স্বামীকে নিয়ে খুব কষ্টে দিন কাটাচ্ছি। আপনাদের মানবতার হাত আমার স্বামীর চিকিৎসার জন্য একটু বাড়িয়ে দিন।

মানবিক কারণে চিকিৎসা ব্যয়ে আর্থিক সহায়তা চেয়ে সমাজের সকল হৃদয়বান, বিত্তশালী, দানশীল ও সেবাধর্মী প্রতিষ্ঠানের নিকট সাহায্যের আবেদন জানিয়েছেন হতদরিদ্র পরিবারটি।

আবুল কাশেম কে সাহায্য পাঠানোর বিকাশ এবং যোগাযোগের নাম্বার
01581243304