খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

কৃর্তিকা ত্রিপুরাকে হত্যার প্রতিবাদে মহালছড়িতে মানববন্ধন

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি দীঘিনালা নয় মাইল ত্রিপুরা পাড়া গুচ্ছ গ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী কৃত্তিকা ত্রিপুরাকে ধর্ষন ও ধর্ষনের পর নৃশংস ভাবে হত্যার প্রতিবাদে মহালছড়িতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদ মহালছড়ি আঞ্চলিক শাখা। ৭ আগস্ট মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় মহালছড়ি উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে ত্রিপুরা কল্যান সংসদের মহালছড়ি আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক বিনন্দ ত্রিপুরার সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হরিপদ ত্রিপুরা, সদর উপজেলা শাখার সভাপতি কাজল বরন ত্রিপুরা,ত্রিপুরা স্টুডেন্ট ফোরামে সদর উপজেলা শাখা সাধারণ সম্পাদক দহেন বিকাশ ত্রিপুরা,সনাতন ছাত্র যুব পরিষদ মহালছড়ি শাখার কার্তিক দাশ। মানববন্ধনে সভাপতিত্ব করে মহালছড়ি আঞ্চলিক শাখার সভাপতি কর্মচান ত্রিপুরা। মানববন্ধনে বক্তারা কৃত্তিকা ত্রিপুরাসহ এ যাবত ধর্ষণ ও  হত্যাকারীদের  দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন। বক্তারা আরো বলেন আইন করে ধর্ষনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দাবী করেন। যাতে আর কোন ব্যাক্তি ধর্ষনের মতো নিকৃষ্ঠত কাজ না করে। মানববন্ধন শেষে মহালছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য যে বিগত ২৮ জুলাই খাগড়াছড়ি দীঘিনালা নয় মাইল ত্রিপুরা গুচ্ছ গ্রাম  সরকারী প্রাথমিক বিদ্যালযের মেধাবী ছাত্রী কৃত্তিকা ত্রিপুরাকে ধর্ষনের পর নৃশংস ভাবে হত্যা করা হয়। এ ঘটনা সন্দেহ ভাজন শাহ আলম(৩০),নজরুল ইসলাম(৩২) মনির হোসেন(৩৮) ও মনির হোসেন(৩৫) চার জনকে আটক করে পুলিশ।