খাগড়াছড়িতে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
জেলা আওয়ামী লীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতাকর্মীদের অংশ্রগ্রহনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও কেক কাটার মধ্যে দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়।
বুধবার (২৩ জুন) সকাল সাড়ে ৯টায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
একই সময়ে করোনা সংক্রমন প্রতিরোধে পৌর এলাকার বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ করেন জেলা আওয়ামী লীগের নেতা কর্মীরা। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, সহ সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট আশুতোষ চাকমা, যুগ্ন সাধারণ সম্পাদক মো. আবদুল জব্বার, সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল, দপ্তর সম্পাদক নুরুল আজম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাইল সহ পৌর আওয়ামী লীগ, জেলা ছাত্রলীগ, যুবলীগ ও অন্যান্য অংগ সংগঠনের নেতাকর্মীরা।
আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৪৯ সালের এই দিনে পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ প্রতিষ্ঠার মধ্য দিয়ে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। আওয়ামী লীগের গৌরবময় সাত দশকের ইতিহাস বাংলাদেশেরই ইতিহাস। এ দেশের প্রতিটি গৌরবময় অর্জন আওয়ামী লীগের হাত ধরেই। ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ধারাবাহিক আন্দোলনের পথ বেয়ে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠা, বাঙালি জাতি ও আওয়ামী লীগের সর্বশ্রেষ্ঠ অর্জন।

Read Previous

মহালছড়িতে আওয়ামীলীগ’র ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Read Next

সম্প্রতি নওমুসলিম ওমর ফারুক হত্যার বিচারের দাবিতে রামগড়ে মানববন্ধন