• July 17, 2024

খাগড়াছড়িতে কাঠ ব্যবসায়ী অপহরণ ঘটনায় আটক ২

 খাগড়াছড়িতে কাঠ ব্যবসায়ী অপহরণ ঘটনায় আটক ২

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির দীঘিনালা থেকে অপহৃত কাঠ ব্যবসায়ী আমিনুল হক ভাসানীকে উদ্ধার করেছে পুলিশ । অপহরণের ঘটনায় মোঃ রাকিব হোসেন ও মোঃ সহিদুল হোসেন নামে দুই জনকে গ্রেফতার করা হয়েছে ।
রোববার দুপুরে নিজ কার্যালয়ে আয়োজিত খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর জানান,শনিবার সকালে নারায়ণগঞ্জের কাঠব্যবসায়ীকে বাগান দেখানোর কথা বলে গহীন পাহাড়ে নিয়ে যায় অপহরণকারীরা । এসময় অপহৃত ব্যবসায়ীর মোবাইল থেকে ফোন করে থেকে পরিবারের সদস্যদের কাছ থেকে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। ঘটনায় জড়িত সন্দেহে দীঘিনালার জামতলী এলাকা থেকে বিকালে দুই জনকে গ্রেফতার করে পুলিশ।’

আসামীদের দেয়া তথ্য অনুযায়ী অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এই ঘটনায় অপহৃত ব্যবসায়ীর ছেলে বাদী হয়ে দীঘিনালা থানা মামলা দায়ের করেছে। গ্রেতকারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অপহৃত ব্যবসায়ী আমিনুল হক ভাসানী জানান,‘ সকালে দীঘিনালা বাসস্ট্যান্ড এলাকা বাগান দেখানোর কথা বলে মোটর সাইকেলে করে আমাকে পাহাড়ের ভেতরে নিয়ে যায়। এ সময় চার ব্যক্তি আমাকে শারীরিকভাবে নির্যাতন করে টাকা দাবি করে। আমার মোবাইল নিয়ে পরিবারের সদস্যদের কাছে দশ লক্ষ টাকা মুক্তিপণ চায়। ঘটনার পর বিকালে পুলিশ আমাকে উদ্ধার করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post