খাগড়াছড়িতে ত্রিপুরা যুবকের ইসলাম ধর্ম গ্রহণ

খাগড়াছড়িতে ত্রিপুরা যুবকের ইসলাম ধর্ম গ্রহণ

খাগড়াছড়ি প্রতিনিধি: ইসলাম শান্তির ধর্ম, আর এ ধর্মে রয়েছে মানুষের জন্য কল্যাণকর জীবনব্যবস্থা। এমন আত্ম-উপলব্ধি থেকে খাগড়াছড়িতে সনাতন (হিন্দু) ধর্ম

মাটিরাঙ্গায় সেলাই প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ পত্র বিতরণ ও কম্পিউটার প্রদান
শ্বশুর-শ্বাশুরীর কূটকৌশলে স্বামীর অধিকার বঞ্চিত হয়ে মানিকছড়িতে নববধুর আত্মহত্যা!
খাগড়াছড়ি রিজিয়ন কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল
খাগড়াছড়ি প্রতিনিধি: ইসলাম শান্তির ধর্ম, আর এ ধর্মে রয়েছে মানুষের জন্য কল্যাণকর জীবনব্যবস্থা। এমন আত্ম-উপলব্ধি থেকে খাগড়াছড়িতে সনাতন (হিন্দু) ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছে এক ত্রিপুরা যুবক।
২০ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে এফিডেভিট এর মাধ্যমে হিন্দু ধর্ম থেকে ধর্মান্তরিত হয়ে,রবিবার(২৫ডিসেম্বর) আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেন।
হিন্দু ধর্মে থাকাকালীন সময়ে তার নাম পিপিসা ত্রিপুরা ছিলেন। ধর্মান্তরিত হওয়ার পর তার বর্তমান নাম রাখা হয়েছে আরমান ফাহিম।
নওমুসলিম আরমান ফাহিম বলেন, ইসলাম ধর্ম শান্তির ধর্ম। আমার কাছে ইসলাম ধর্ম ভালো লাগায়,পছন্দ হওয়ার কারণে আমি ধর্মান্তরিত হয়েছি। আদালতে এফিডেভিটের মাধ্যমে সনাতন হিন্দু ধর্ম থেকে ধর্মান্তরিত হয়ে মুসলিম ধর্মীয় রীতি অনুযায়ী আমি মুসলিম হয়েছি।
২৫ ডিসেম্বর রোববার খাগড়াছড়ি কেন্দ্রীয় শাহী জামে মসজিদে এশার নামাজের পরে মসজিদের সম্মানিত ইমাম মাওলানা সালাহ উদ্দিন আল কাদেরী হুজুরের হাতে স্বেচ্ছায় কালিমা পাঠ করে সনাতন ধর্ম (হিন্দু) ত্যাগ করে ইসলাম ধর্মে ধর্মান্তরিত হয়।

COMMENTS