• June 14, 2024

খাগড়াছড়িতে দুপ্রক’র আলোচনা সভা ও সততা স্টোরের অর্থ প্রদান

 খাগড়াছড়িতে দুপ্রক’র আলোচনা সভা ও সততা স্টোরের অর্থ প্রদান

খাগড়াছড়ি প্রতিনিধি:”সবাই মিলে গড়বো দেশ, দুর্নীতিমুক্ত বাংলাদেশ ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে খাগড়াছড়িতে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা ও সততা স্টোরের অনুকূলে অর্থ প্রদান করা হয়। ৪ জুন মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় খাগড়াছড়ি পৌর সভা মিলনায়তন কক্ষে দুর্নীতি দমন কমিশন রাঙ্গামাটি সমন্বিত জেলা কার্যালয় ও খাগড়াছড়ি জেলা কমিটির আয়োজনে আলোচনা সভা এবং ১শ’ টি বিদ্যালয়ে সততা স্টোরের অনুকূলে ১০ হাজার টাকা অর্থ প্রদান করা হয়।

এসময় দুর্নীতি দমন কমিশন রাঙ্গামাটির সহকারী পরিচালক আহমদ ফরহাদ হোসেন এর সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি রুমানা আক্তার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্নীতি দমন কমিশন রাঙ্গামাটির উপ-সহকারী পরিচালক সারওয়ার হোসেন, খাগড়াছড়ি জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আলমগীর কবির, খাগড়াছড়ি জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জসীমউদ্দিন মজুমদার সহ প্রতিটি বিদ্যালয়ের সততা স্টোরের দায়িত্বরত প্রতিনিধি শিক্ষকগণ।

আলোচনা শেষে খাগড়াছড়ির ১শ’টি শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে সততা স্টোরের জন্য ১০হাজার টাকার অর্থ প্রতিটি প্রতিষ্ঠানের প্রতিনিধি শিক্ষকদের হাতে তুলে দেওয়া হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply