• June 24, 2024

খাগড়াছড়িতে নব নিযুক্ত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যানকে সংবর্ধনা

 খাগড়াছড়িতে নব নিযুক্ত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যানকে সংবর্ধনা

খাগড়াছড়ি প্রতিনিধি।: খাগড়াছড়ির কমলছড়িতে নব নিযুক্ত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান সুপ্রদীপ চাকমাকে সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার সকালে কমলছড়ি এলাকার সর্বস্তরের জনগণ আয়োজনে কমলছডি হাই স্কুল মাঠ প্রাঙ্গণে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান সুপ্রদীপ চাকমাকে সংবর্ধনা দেওয়া হয়।

এসময় ২৬৪ নং ভূয়াছড়ি মৌজার হেডম্যান কীর্তিমান চাকমা’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, চেয়ারম্যান সুপ্রদীপ চাকমার সহধর্মিনী নন্দিতা চাকমা, খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকোশলী মোঃ মুজিবুল আলম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য সুমঙ্গল চাকমা, ডাঃ আশুতোষ চাকমা, ২নং কমলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনীল চাকমা প্রমূখ।

উক্ত সংবর্ধনা কালে অতিথিরা বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা’র শৈশব স্মৃতি এবং পড়াশোনার কৃতিত্ব তুলে ধরেন। এতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান বলেন, প্রথমে তিনি সংবর্ধনায় আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন। সৃষ্টি কর্তার উপর বিশ্বাস রেখে জীবনে প্রতিষ্ঠিত হতে হলে প্রথমে তার লক্ষ্য নির্ধারণ করতে হবে। এবং কাজ করে যেতে হবে। সুশিক্ষিত হতে হবে। তিনি আরও বলেন, পার্বত্য চট্টগ্রামের শিক্ষা তথা পারিপার্শ্বিক উন্নয়নে যা যা করা দরকার সেই বিষয়ে গুরুত্ব দিবেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post