• May 22, 2024

খাগড়াছড়িতে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

 খাগড়াছড়িতে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সরকারের গৃহীত কর্মসূচী বিষয়ে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

৬ মে সোমবার  সকালে খাগড়াছড়ি গোলাবাড়ী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে খাগড়াছড়ি জেলা তথ্য অফিসের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় খাগড়াছড়ি জেলা তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেন এর সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান, খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর, উপজেলা চেয়ারম্যান মোঃ শানে আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাঈমা ইসলাম, গোলাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উল্লাস ত্রিপুরা।

মতবিনিময় এ প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান বলেন, বর্তমান সরকার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ যাচ্ছেন। আর এই উন্নয়নে পুরুষদের পাশাপাশি নারীও ভূমিকা রাখছেন। ঘরের কাজের পাশাপাশি তারা বাইরেও কাজ করছেন। তাই বর্তমান সরকার স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সরকার সর্বজন পেনশন স্কিম থেকে শুরু করে বিধবা ভাতাসহ বিভিন্ন কর্মসূচি চালু রেখেছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post