• May 22, 2024

খাগড়াছড়িতে প্রতিভা অন্বেষণে ক্বেরাত প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার বিতরণ

 খাগড়াছড়িতে প্রতিভা অন্বেষণে ক্বেরাত প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলায় প্রথম বারের মতো প্রতিভা অন্বেষণে সদর হাসপাতাল গেইট ইসলামিয়া মসজিদ ও মাদরাসার উদ্যোগে জেলা ব্যাপী ক্বেরাত প্রতিযোগিতা ও বিজয়ীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

৬এপ্রিল শনিবার বিকেলে মাদরাসার প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে হাসপাতাল জামে মসজিদ ও মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি মোঃ সাইফুল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এসময় অনুষ্ঠানে হাসপাতাল জামে মসজিদ ও মাদরাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোল্লা মোহাম্মদ মাসুদ এর সঞ্চালনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আকতার হোসেন, খাগড়াছড়ি পৌরসভার কাউন্সিল পরিমল দেবনাথ সহ হাসপাতাল জামে মসজিদ ও মাদরাসা পরিচালনা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

প্রতিযোগিতায় বিচারক ছিলেন কালেক্টরেট জামে মসজিদের খতিব মাওলানা হাবিবউল্লাহ জাহাঙ্গীর, ইসলামিক ফাউন্ডেশনের মাস্টার ট্রেইনার মাওলানা হাবিবুর রহমান এবং হাসপাতাল জামে মসজিদের খতিব মুফতি শফিউল্লাহ আল হাবিবী।

পবিত্র রমজান মাসে খাগড়াছড়িতে প্রথমবারের মতো ব্যতিক্রম এমন আয়োজনের জন্য প্রশংসিত হয়েছেন আয়োজক কমিটি।

প্রাথমিক বাছাই পর্ব প্রতিযোগিতায় ক গ্রুপে ৪৭ জন, খ গ্রুপে ৩৪ জন এবং গ গ্রুপে ২৩জন মিলে মোট ১০৪ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। পরে চূড়ান্ত পর্বে তিন গ্রুপ থেকে ১ম, ২য় এবং ৩য় স্থান হিসেবে মোট ৯জনকে বিজয়ী ঘোষনা করা হয়। পরে হাসপাতাল জামে মসজিদ ও মাদরাসা পরিচালনা কমিটির পক্ষ থেকে বিজয়ীদের মাঝে প্রাইজমানিসহ পুরস্কার তুলে দেন অতিথিরা।

এতে পুরষ্কার হিসেবে ক গ্রুপে প্রথম স্থানকে দশ হাজার, দ্বিতীয় স্থানকে পাঁচ হাজার এবং তৃতীয় স্থানকে তিন হাজার; খ গ্রুপে প্রথম স্থানকে পনের হাজার, দ্বিতীয় স্থানকে আট হাজার এবং তৃতীয় স্থানকে চার হাজার এবং গ গ্রুপে প্রথম স্থানকে বিশ হাজার, দ্বিতীয় স্থানকে দশ হাজার এবং তৃতীয় স্থানকে পাঁচ হাজার। তাছাড়া বিজয়ী ৯ জনকে ক্রেস্ট ও সনদপত্র এবং বাকী ২১ জনকে এক হাজার টাকা হারে যাতায়াত খরচ দেওয়া হয়। অন্যদিকে প্রাথমিক বাছাই পর্বে সকল বিজয়ীদের সনদপত্র দেওয়া হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post