খাগড়াছড়িতে ব্যবসায়ী রাসেল উদ্ধারের দাবিতে মানববন্ধন

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

খাগড়াছড়িতে ব্যবসায়ী রাসেল উদ্ধারের দাবিতে মানববন্ধন

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে গাছ ব্যবসায়ী শফিকুল ইসলাম রাসেলকে অপহরণের ২১ দিনে অতিবাহিত। দ্রæত অক্ষত অবস্থায় উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছে পার্বত্

গুইমারাতে ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম উদ্যোগে কৃর্তি শিক্ষার্থী সংবর্ধনা
খাগড়াছড়িতে কোভিড-১৯এর টিকাদান কর্মসূচির উদ্বোধন
দীঘিনালায় উন্নয়ন ও আইন-শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে গাছ ব্যবসায়ী শফিকুল ইসলাম রাসেলকে অপহরণের ২১ দিনে অতিবাহিত। দ্রæত অক্ষত অবস্থায় উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক ছাত্র পরিষদ। ৩০ নভেম্বর বৃহস্পতিবার সকালে শহরের শাপলা চত্বরে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার আহবায়ক মো. আবু তাহেরের সভাপতিত্বে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মো. আলমগীর কবির, সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. শাহাদাৎ হোসেন কায়েস, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল মজিদ, সংগঠনের জেলা-উপজেলার নেতৃবৃন্দ ও অঙ্গ-সহযোগী সংগঠন।

মানববন্ধনে অবিলম্বে অক্ষত অবস্থায় ব্যবসায়ী মো. শফিকুল ইসলাম রাসেলকে উদ্ধারের দাবি জানান। না হলে আগামী ৫ ডিসেম্বর থেকে কঠোর আন্দোলনের কর্মসূচির হুঁশিয়ারি দেন সংগঠনের নেতারা।

গত ৯ নভেম্বর কাঠ বিক্রয়ের উদ্দেশ্যে বাগান দেখানোর নাম করে দীঘিনালার আট মাইল নামক স্থান থেকে খাগড়াছড়ি বাজারের কাঠ ব্যবসায়ী শফিকুল ইসলাম রাসেলকে অপহরণ করে দুর্বৃত্তরা। পরে মুঠোফোনে রাসেলের পরিবারের নিকট তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করলে স্বজনরা দেড় লাখ টাকা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পাঠানোর পর থেকে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। এরপর থেকে অপহরণকারীদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।