• May 24, 2024

খাগড়াছড়িতে ভোট বর্জনের আহবানে বিএনপির লিফলেট বিতরণ

 খাগড়াছড়িতে ভোট বর্জনের আহবানে বিএনপির লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ডামি নির্বাচন আখ্যায়িত করে ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে জনমত গড়ে তোলার লক্ষ্যে খাগড়াছড়ির জেলা-উপজেলায় গ্রামে-গঞ্জে লিফলেট বিতরণ করে চলেছে জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

২৭ ডিসেম্বর বুধবার সকালে খাগড়াছড়ির পেরাছড়া ও এপিবিএন এলাকায় জেলা বিএনপি ও জেলা যুবদল, ইসলামপুর এলাকায় জেলা মহিলাদল, আনন্দ নগর এলাকায় জেলা স্বেচ্ছাসেবক দল, নারায়ণখাইয়া এলাকায় সদর পৌর বিএনপি, কমলছড়ি, ভাই-বোনছড়া ও সাতভাইয়া পাড়া এলাকায় সদর উপজেলা বিএনপি ও লোগাং বাজারে পানছড়ি উপজেলা বিএনপি লিফলেট বিতরণ করেন। এদিকে খাগড়াছড়ি জেলা ছাত্রদল লিফলেট বিতরণ করে। জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন ও সাধারণ সম্পাদক জাহেদুল আলমের নেতৃত্বে খাগড়াছড়ি সদরের ধর্মঘর বাজার,পেরাছড়া বাজার ও গিরিফুল বাজার লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ করা হয়েছে লক্ষ্মীছড়ি উপজেলার দুলাতলী ইউনিয়ন ছাত্রদল ও যুবদলের উদ্যোগে। এছাড়াও দীঘিনালা ও মহালছড়ি উপজেলায় নির্বাচন বর্জনের লিফলেট বিতরণ করা হয়েছে বলে জানা গেছে।

এ সময় নির্বাচন বর্জন, ভোটদান থেকে বিরত থাকতে এবং ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য ঐক্যবদ্ধভাবে গণআন্দোলন গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post