• June 19, 2024

খাগড়াছড়িতে মঙ্গলবার সকাল সন্ধ্যা হরতাল

 খাগড়াছড়িতে মঙ্গলবার সকাল সন্ধ্যা হরতাল
খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে অপহৃত ব্যবসায়ী রাসেলের মুক্তির দাবিতে ২১ নভেম্বর সকাল সন্ধ্যা হরতাল ঘোষণা করেছে রাসেল মুক্তি পরিষদ।
হরতালের সমর্থনে সোমবার সকাল ১১ টায় পার্বত্য গণপরিষদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। মিছিলটি পান খাইয়া পাড়া সড়ক থেকেশুরু হয়ে পৌর শাপলা চত্বরে এসে প্রতিবাদ সমাবেশ করে। সড়কঅবরোধ করে, আধা ঘন্টা ব্যাপী এই সমাবেশ চলে। সমাবেশে বক্তারা দীর্ঘ এগার দিনেও রাসেলকে মুক্তি না দেওয়ায় আগামীকাল ২১ নভেম্বর মঙ্গলবার খাগড়াছড়ি জেলায় সকাল সন্ধ্যা হরতাল ঘোষণা করেছে।
সমাবেশে বক্তব্য রাখেন পার্বত্য গণপরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক পোর কাউন্সিলর ইঞ্জিনিয়ার আব্দুল মজিদ, সাবেক কাউন্সিলর ও  গণপরিষদের জেলা কমিটির সদস্য সচিব মাসুদ রানা,ছাত্র পরিষদের নেতা সুমন ও রাসেলের বাবা মনির। বক্তারা হরতাল সফল করার জন্য ব্যবসায়ী সহ  সকলের  সহযোগিতা কামনা করেন। হরতালের সমর্থনে বাজার ব্যবসায়ী সমিতি দোকানপাট বন্ধ রাখা সিদ্ধান্ত নিয়েছেন।
উল্লেখ্য গত ৯ নভেম্বর মোঃ সফিকুল ইসলাম  রাসেল তার ব্যবসায়িক কাজে বাগান দেখতে গিয়ে নয় মাইল এলাকা থেকে অপহরণ হয়,অপহরণের মুক্তিপণ হিসেবে তিন লক্ষ টাকা দাবি করা হয়, দরকষাকষি করে একলক্ষ চল্লিশ হাজার টাকার পেমেন্ট নিয়েও তার মুক্তি মিলছেনা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post