• July 13, 2024

খাগড়াছড়িতে মতবিনিময় সভা ও উঠান বৈঠক

 খাগড়াছড়িতে মতবিনিময় সভা ও উঠান বৈঠক
খাগড়াছড়ি প্রতিনিধি: “নারীর জন্য বিনিয়োগ,সহিংসতা প্রতিরোধ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০২৩ উপলক্ষ্যে মহিলা বিষয়ক অধিদপ্তর খাগড়াছড়ির উদ্যোগে মতবিনিময় সভা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ৬ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় জেলা সদরস্থ পেরাছড়া ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এ বৈঠকে পেরাছড়া ইউনিয়নের চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার নাঈমা ইসলাম।
এ বৈঠকে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুষ্মিতা খীসা’র সঞ্চালনায় বক্তারা বলেন,নারীদের শুধু ঘরে বসে থাকলে চলবেনা,ঘরের বাইরের অবস্থা সম্পর্কে জানতে হবে। বর্তমানে নারী শুধু ঘরেই নয়, এমন সব কর্মকান্ডে নিয়োজিত থেকে তাদের আত্মবিশ্বাস ও দৃঢ় মনোবলের পরিচয় দিয়ে যাচ্ছে পাহাড়ের নারীরা।এগিয়ে চলেছে নারী, এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, বর্তমান সমাজে নারী সেকালের বৃত্তের মধ্যে বন্দি নেই। সমাজ ব্যবস্থার শৃঙ্খল ভেঙে আত্মবিশ্বাসের সাথে সামনে এগিয়ে যাচ্ছে। আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে নারীরা দৃঢ় মনোবল নিয়ে আরও অনেক দূর এগিয়ে যাবে এমনটা প্রত্যাশা করেন বক্তারা।
এসময় পেরাছড়া ইউনিয়নের অন্যান্য সদস্য, মহিলা বিষয়ক অধিদপ্তরের অন্যান্য সদস্যসহ শতাধিক কিশোর ও নারীরা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post