• May 22, 2024

খাগড়াছড়িতে হারানো মোবাইল ফোন উদ্ধার করলো পুলিশ

 খাগড়াছড়িতে হারানো মোবাইল ফোন উদ্ধার করলো পুলিশ

oplus_0

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে এবং জনগণকে প্রযুক্তিগত সহায়তা প্রদানের লক্ষ্যে খাগড়াছড়ি জেলার বর্তমান পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) সর্বদা তৎপর। খাগড়াছড়ি জেলা পুলিশ সবসময়ই পুলিশ সুপারের নেতৃত্বে হারানো মোবাইল গুলো উদ্ধারপূর্বক প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করতে সর্বদা বদ্ধপরিকর।

গত ১১ এপ্রিল শিউলি চাকমা (২৯) এর কাছ থেকে হারিয়ে যাওয়া স্মার্টফোনটি খাগড়াছড়ি জেলার সাইবার ইন্টেলিজেন্স এন্ড ইনভেস্টিগেশন সেলের মাধ্যমে খাগড়াছড়ি দুর্গম এরিয়া থেকে উদ্ধার করে ২১ এপ্রিল বিকাল ৫টায় খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর স্মার্ট ফোনটি প্রকৃত মালিক শিউলি চাকমার কাছে হস্তান্তর করা হয়।

হস্তান্তরকালে পুলিশ সুপার বলেন, আমরা জনগণের সেবায় সর্বদা নিবেদিত প্রাণ। আমি চাই খাগড়াছড়ি জেলার প্রতিটি মানুষ তাদের প্রয়োজনে পুলিশের কাছে আসুক। পুলিশ এবং জনগণের মাঝখানে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে উঠুক। আমরা এখন জনগণকে প্রযুক্তিভিত্তিক সেবা দিয়ে থাকি। পুলিশ বর্তমান সময়ে জনগণের কাছে আস্থার একটি প্রতীক।

এদিন ফোন হস্তান্তরকালে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. জসীম উদ্দিন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মো. তফিকুল আলম ও পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post