• June 22, 2024

খাগড়াছড়িতে হেলথ্ কেয়ার হাসপাতালের মাসিক পরামর্শ সভা অনুষ্ঠিত

 খাগড়াছড়িতে হেলথ্ কেয়ার হাসপাতালের মাসিক পরামর্শ সভা অনুষ্ঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি শহরের অন্যতম বেসরকারি হাসপাতাল ‘হেলথ্ কেয়ার’-এর মাসিক পরামর্শ সভা শনিবার দিনব্যাপি হাসপাতালের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক চন্দন কুমার দে’র সভাপতিত্বে ও পরিচালক (প্রশাসন) এড. মো. জসিম উদ্দিন মজুমদার’র সঞ্চালনায় সম্পন্ন সভায় উপস্থিত শেয়ার হোল্ডাররা স্বাধীনভাবে নিজেদের পরামর্শ ও সুপারিশ তুলে ধরেন।

হাসপাতালের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ জানান, বর্তমানে খাগড়াছড়ি শহরে অনেকগুলো বেসরকারি ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল গড়ে উঠেছে। অদূর ভবিষ্যতে আরো হবে। জেলাশহরে একটি সরকারি মেডিকেল কলেজ হাসপাতাল হবার সমূহ সম্ভাবনা রয়েছে। তাই একটা প্রতিযোগিতামূলক সেবা ও ব্যবসাকে মাথায় রেখেই এগোতে হবে।

সভায় হেলথ্ কেয়ারের পরিচালক ইসমাইল হোসেন সবুজ, আব্দুর রহমান ও ব্যবস্থাপক আব্দুল মান্নান জাহাঙ্গীর হাসপাতালের সক্ষমতা- সেবার সামর্থ্য- ব্যবস্থাপনা এবং ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন।

এসময় সাধারণ শেয়ার হোল্ডারদের পক্ষ থেকে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন’র সভাপতি প্রদীপ চৌধুরী, পরিবহন নেতা রোকন উদ্দিন চৌধুরী, স্বপন ভট্টাচারিয়া, সুজন তালকদার, সুবর্ণা দত্ত, জিসান সেন, হাসপাতালের স্টাফ বনিতা ত্রিপুরা প্রমূখ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, বিগত ২০২৩ সালের শুরুতে খাগড়াছড়ি ও রাঙামাটি জেলার বিভিন্ন শ্রেণী- পেশার প্রায় দুই’শ মানুষের সম্মিলিত বিনিয়োগে শহরের কলেজ রোডস্থ নারিকেল বাগান এলাকায় ছয়তলা ভবনে ৫০ শয্যার বেসরকারি এই হাসপাতাল যাত্রা শুরু করে। বর্তমানে এই হাসপাতালে পৌণে এক’শ চিকিৎসক-কর্মকর্তা-নার্স- কর্মচারি ২৪ ঘন্টা সেবা প্রদান করে চলেছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post