• July 27, 2024

খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

 খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ৭ ফেব্রুয়ারি  অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার এবং প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল শরীফ মো. আমান হাসান, বিশেষ অতিথি  ছিলেন, প্রধান অতিথির সহধর্মীনি মিসেস ফারহানা আক্তার চৌধুরী, প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল রুবায়েত আলমসহ খাগড়াছড়ি জেলার উচ্চপদস্থ সামরিক-অসামরিক কর্মকর্তাগণ, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং অভিভাবক-শিক্ষার্থীবৃন্দ।
দিনব্যাপী রবীন্দ্র, নজরুল ও জসীম উদ্দীন তিনটি হাউস-এ বিভক্ত হয়ে শিক্ষার্থীদের প্রদর্শিত প্যারেড, পিটি, খেলাধুলা, যেমন খুশি, তেমন সাজো এবং আকর্ষণীয় মিউজিক্যাল ডিসপ্লে, কারাতে ডিসপ্লে প্রদর্শনী উপভোগ করেন। উক্ত ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও পদক বিতরণ করেন,প্রধান অতিথি। এতে আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৬৪ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় নজরুল হাউসকে উষ্ণ অভিনন্দন এবং ৬৩ পয়েন্ট পেয়ে রানার্স-আপ হওয়ার গৌরব অর্জন করায় রবীন্দ্র হাউসকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পড়াশুনার পাশাপাশি সহপাঠ্যক্রমিক কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমেই মনের সুপ্ত সৃজনশীলতা ও নান্দনিকতার বিকাশ পরিপূর্ণরূপে সম্ভব হয়। আমার প্রত্যাশা- আলোকিত মানুষ ও প্রকৃত দেশপ্রেমিক হয়ে তোমরাই গড়ে তুলবে মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ স্বপ্নের টেকসই ডিজিটাল বাংলাদেশ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post