খাগড়াছড়ি জেলা পরিষদের নির্মাণাধীন ছাদ ধ্বসে নিহত ২, আহত ৫

খাগড়াছড়ি জেলা পরিষদের নির্মাণাধীন ছাদ ধ্বসে নিহত ২, আহত ৫

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের এনেক্স ভবনের নির্মানাধীন ছাদ বারান্দা ধসে ২জন নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম সাজ্জাদ(১৭) এবং আরো একজ

মহালছড়িতে ভূমি সংক্রান্ত বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত
নির্বাচনকে সামনে রেখে সিন্দুকছড়ি জোনে হেডম্যান-কারবারী সম্মেলন
রামগড়ে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের এনেক্স ভবনের নির্মানাধীন ছাদ বারান্দা ধসে ২জন নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম সাজ্জাদ(১৭) এবং আরো একজনের লাশ ছাদের নিচে আটকা অবস্থায় দেখা যাচ্ছে, তার নাম ঠিকানা জানা যায়নি। লাশ উদ্ধারে তৎপরতা চলছে। আহত হয়েছে আরো ৫জন।

ধসে পড়া ছাদের নিচে কয়েকজন আটকা পড়ে আছে। বাড়তে পারে মৃত্যুর সংখ্যা। উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস, সেনাবাহিনী, পুলিশ ও রেড ক্রিসেন্ট মিলে উদ্ধার কাজ চালাচ্ছে।

৮ অক্টোবর শনিবার বিকার ৪টার দিকে এই ঘটনা ঘটে। এই রিপোর্ট লেখা পর্যন্ত ধমে পরা ছাদের নিচে নিখোঁজ শ্রমিকদের উদ্ধারে সম্মিলিতভাবে উদ্ধারে ধ্বসে পড়া ছাদ সরানোর কাজ চলছে।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, এটি অত্যন্ত দুঃখজনক ঘটনা। বিষয়টি আমরা খতিয়ে দেখব। এখন আর শ্রমিক আটকে আছে কিনা তা দেখছি।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা, জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, পৌর মেয় নির্মলেন্দু চৌধুরী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শানে আলম প্রমুখ।